‘সবচেয়ে সস্তা’ Samsung Galaxy A32 5G ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর

গতকালই ফেডারেল কমিউনিকেশনস কমিশন (এফসিসি)-এর ডেটাবেসে Samsung Galaxy A32 5G ফোনটিকে স্পট করা হয়েছিল। আজ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম Geekbench-এ এই ফোনটিকে দেখা গিয়েছে। গিকবেঞ্চ সাইট থেকে Galaxy A32 5G কোন প্রসেসরে চলবে, সেই বিষয়ক তথ্য এই প্রথমবার আমাদের সামনে এসেছে। জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি হবে কোম্পানির সবচেয়ে সস্তা ৫জি ফোন।

টিপস্টার অভিষেক যাদবের টুইট অনুযায়ী, SM-A326B মডেল নম্বরের সাথে Samsung Galaxy A31 5G ফোনটিকে গতকালই গিকবেঞ্চে অর্ন্তভুক্ত করা হয়েছে। প্রসেসর ইনফরমেশনের জায়গায় এখানে MT6853V লেখা আছে। এটি আসলে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৭২০ চিপসেট। যা Oppo A53 5G, Oppo A7 Realm V5, Realme V3-এর মতো বাজেট রেঞ্জে আসা ফাইভ-জি ফোনে ব্যবহৃত হয়েছে।

এছাড়া গিকবেঞ্চ থেকে জানা গেছে, Galaxy A32 5G ফোনে অ্যান্ড্রয়েড ১১ ও ৪ জিবি র‌্যাম থাকবে। ফোনটি সেখানে সিঙ্গেল কোর টেস্টে ৪৭৮ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে ১৫৯৫ পয়েন্ট অর্জন করেছে। গতকাল FCC লিস্টিং থেকে জানা গিয়েছিল স্যামস্যাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি ১৫ ওয়াট চার্জিং, ফাইভ-জি সাপোর্ট ও NFC ফিচারের সাথে আসবে।

ক্যাড রেন্ডারে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটিকে ওয়াটারড্রপ নচ ও পুরু বেজেলের সাথে দেখা গিয়েছিল। ফোনের বডি পলিকার্বনেটের হবে এবং এর পেছনে চারটি ক্যামেরা থাকবে। ক্যামেরা মডিউলের ডিজাইনও বেশ ইউনিক হতে চলেছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এখানে সাউড মাউন্টড হবে।