আসছে ‘সবচেয়ে সস্তা’ Samsung Galaxy A32 5G, দেখা গেল আরেকটি সার্টিফিকেশন সাইটে

samsung-galaxy-a32-5g-spotted-on-nbtc-launching-soon

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung শীঘ্রই তাদের সবচেয়ে সস্তা Galaxy A32 5G ফোনটি লঞ্চ করবে। ইতিমধ্যেই এই ফোনের বহু রেন্ডার সামনে এসেছে। এছাড়াও কোম্পানির সাপোর্ট পেজ ও Geekbench এও স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এবার এই ফোনকে থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন ওয়েবসাইটেও দেখা গেল। ফলে বলতে দ্বিধা নেই Samsung Galaxy A32 5G লঞ্চ হওয়া এখন কেবল সময়ের অপেক্ষা।

Samsung Galaxy A32 5G ফোনকে দেখা গেল আরও একটি সার্টিফিকেশন সাইটে

এনবিটিসি ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি কে SM-A326B/DS মডেল নম্বরের সাথে স্পট করা হয়েছে। এর আগেও বিভিন্ন সার্টিফিকেশন সাইটেও ফোনটির মডেল নম্বর একই ছিল। DS এর অর্থ হল এই ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে। যদিও এছাড়া সার্টিফিকেশন সাইটে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানানো হয়নি।

Samsung Galaxy A32-5G-এর ডিজাইন ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এই ফোনটির ব্যাক প্যানেল দেখতে অনেকটা LG-র ডুয়াল স্ক্রিন ফোন LG Velvet এর মত। এর কোয়াড ক্যামেরা সেটআপে ক্যামেরা ও ফ্ল্যাশ ইউনিটকে পৃথকভাবে রাখা হবে। ফোনের রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি আল্ট্রাওয়াইড লেন্স, একটি ম্যাক্রো লেন্স, ও ডেপথ সেন্সর। আবার স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধার সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

আবার এই ফোনে থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি টিয়ারড্রপ নচ ডিজাইনের ৬.৫ ইঞ্চির এলসিডি সহ আসবে। Samsung Galaxy A32 5G ছাড়াও স্যামসায় A সিরিজের অধীনে A52 5G ও A72 5G বাজারে আনবে। তবে ভারতসহ বেশ কয়েকটি দেশে এর 4G ভার্সনও লঞ্চ করা হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, Samsung Galaxy A52 5G, A32 4G সম্প্রতি ভারতে BIS-এর সার্টিফিকেশন