শীঘ্রই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A32 5G, A52 4G, F62 এবং Galaxy A32 4G

samsung-galaxy-a32-5g-support-page-live-a52-4g-f62-and-galaxy-a32-4g-get-bis-certifications
ছবি : OnLeaks X Voice

দক্ষিন কোরিয়ান কোম্পানি Samsung যে ফ্ল্যাগশিপ সিরিজের পাশাপাশি নতুন বছরের শুরুতেই একাধিক মিড রেঞ্জ ফোন লঞ্চ করবে তা আমরা আগের বেশ কয়েকটি প্রতিবেদনে জানিয়েছি। তবে এবার খোদ কোম্পানির তরফেই সেই ইঙ্গিত মিললো। আসলে Samsung Galaxy A32 5G নামের একটি ফোনকে আজ স্যামসাংয়ের ব্রিটেন ও আয়ারল্যান্ডের ওয়েবসাইটে দেখা গেছে। কোম্পানির সাপোর্ট পেজে অন্তর্ভুক্ত করা এই ফোনের মডেল নম্বর হল SM-A326B/DS। এছাড়াও ভারতের সার্টিফিকেশন সাইট BIS এর ছাড়পত্র পেয়েছে Galaxy A52 4G, Galaxy F62 এবং Galaxy A32 4G ফোনগুলি। যারপরে বুঝে নিতে অসুবিধা হয়না, এই ফোনগুলি শীঘ্রই বাজারে আসবে।

Samsung ওয়েবসাইটের সাপোর্ট পেজে অন্তর্ভুক্ত Galaxy A32 5G

আগেই বলেই সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটির মডেল নম্বর দেখা গেছে SM-A326B/DS। শেষে DS এর অর্থাৎ ফোনটি ডুয়েল সিম সহ আসবে। যদিও এছাড়া সাপোর্ট পেজে ফোনটির অন্যান্য ফিচার জানানো হয়নি। এমনকি ছবিও এখানে অন্তর্ভুক্ত ছিলনা।

Samsung Galaxy A32 5G Appears on Official Support Pages

যদিও আমরা ইতিমধ্যেই Samsung Galaxy A32 5G এর মুখ্য স্পেসিফিকেশন জানতে পেরেছি। যেমন এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এতে থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ অ্যান্ড্রয়েড ১১। আবার পাওয়ারের জন্য থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর পাওয়ার বাটনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সহ আসবে।

এদিকে আজ ভারতীয় সার্টিফিকেশন সাইটে একাধিক স্যামসাংয়ের মডেলকে দেখা গেছে। যেগুলি হল SM-A525F/DS, SM-E625F/DS, এবং SM-A325F/DS। এই মডেল নম্বরগুলি যথাক্রমে Samsung Galaxy A52 4G, Galaxy F62 এবং Galaxy A32 4G নামে লঞ্চ হবে বলে জানা গেছে। যদিও সার্টিফিকেশন সাইটে ফোনগুলি স্পেসিফিকেশন জানানো হয়নি।