Samsung Galaxy A32 এখন পাওয়া যাবে 8GB RAM সহ, দাম ও ফিচার জেনে নিন

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা

samsung-galaxy-a32-8gb-ram-launched-price-in-india-rs-23999-sale-specifications

গত মার্চ মাসে ইউনিক ডিজাইনের সঙ্গে Samsung Galaxy A32 ভারতে লঞ্চ হয়েছিল। সেই সময় ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছিল। কয়েকমাস পর এবার স্যামসাং ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। নতুন মেমরি ভার্সনে Samsung Galaxy A32-এর দাম রাখা হয়েছে ২৫,০০০ টাকার কম। এছাড়া হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন, ফিচার, বা ডিজাইন, সবকিছুই অপরিবর্তিত।

Samsung Galaxy A32 ফোনের 8GB RAM ভ্যারিয়েন্টের দাম

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। উল্লেখ্য, এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ধার্য করা হয়েছিল ২১,৯৯৯ টাকা। ফোনটি বেছে নেওয়া যাবে তিনটি গ্লসি কালারের মধ্যে – অওসম ব্ল্যাক, অওসম ব্লু, ও অওসম ভায়োলেট৷ আজ থেকেই samsung.com, Amazon সহ বিভিন্ন ই-কমার্স সাইট থেকে নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে।

Samsung Galaxy A32 ফোনের 8GB RAM ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

আগের মতোই স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফোনের নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) S-AMOLED ডিসপ্লে, অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ।

উল্লেখ্য, যদি আপনার মনে হয় ৮ জিবি র‌্যাম যথেষ্ট নয়। তাহলে অতিরিক্ত ৪ জিবি র‌্যাম ব্যাকআপ হিসেবে নিতে পারবেন। সৌজন্যে Samsung RAM Plus ফিচার।

মাল্টিটাস্কিং স্মুথ গেমিংয়ের জন্য বেশি র‌্যামের প্রয়োজন হয়। Samsung RAM Plus ফোনের ইন্টারনাল স্টোরেজের অব্যবহৃত অংশ নিয়ে সেটি র‌্যামে রূপান্তর করে, যা ভার্চুয়াল র‌্যাম হিসেবে পরিচিত। প্রসঙ্গত, এই মুহূর্তে স্যামসাংয়ের স্মার্টফোনে সর্বোচ্চ ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম পাওয়া যায়।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷