Samsung Galaxy A32 এর ওপর দুর্দান্ত এক্সচেঞ্জ ও ক্যাশব্যাক অফার

Samsung Galaxy A32 exchange and cashback offer announced

গতকালই Samsung তাদের Galaxy A31 এর দাম কমিয়েছিল। এবার দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি সদ্য লঞ্চ করা Samsung Galaxy A32 এর ওপর এক্সচেঞ্জ অফারের ঘোষণা করল। এই অফারে ফোনটি ডিসকাউন্টে কেনা তো যাবেই, পাশাপাশি ক্যাশব্যাকও পাওয়া যাবে। আসুন স্যামসাং, গ্যালাক্সি এ৩২ এর ওপর কি অফার দিচ্ছে জেনে নিই।

Samsung Galaxy A32 এর ওপর এক্সচেঞ্জ অফার

স্যামসাং জানিয়েছে, ক্রেতারা তাদের পুরানো ফোন এক্সচেঞ্জ করে গ্যালাক্সি এ৩২ কিনতে পারেন। এর জন্য তারা কোন ফোনের এক্সচেঞ্জ ভ্যালুর সাথে অতিরিক্ত ৩,০০০ টাকা দেবে। কাস্টমাররা ‘মাই গ্যালাক্সি’ অ্যাপের Samsung Upgrade > Check Device Exchange Value- তে গিয়ে তাদের পুরানো ফোন এর এক্সচেঞ্জ ভ্যালু কত তা জানতে পারবেন।

তবে এক্সচেঞ্জ অফার ছাড়াও, Samsung Galaxy A32 এর ওপর ক্যাশব্যাক অফার পাবে ক্রেতারা। যেমন HDFC ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে ২,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার ZestMoney এর মাধ্যমে ট্রানজাকশন করলে ১,৫০০ টাকা ক্যাশব্যাক মিলবে।

জানিয়ে রাখি ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৩২ এর দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। ফোনটি ৬ র‌্যাম জিবি ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) S-AMOLED ডিসপ্লে, অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন