4G ও 5G নেটওয়ার্কের সাথে আসবে Samsung Galaxy A32

Samsung Galaxy A32 5G সম্পর্কে নতুন নতুন তথ্য উঠে আসার বিরাম নেই। কয়েকদিন আগেই এই ফোনটিকে গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখান থেকে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি এর প্রসেসর ও অন্যান্য ফিচার জানা গিয়েছিল। এমনকি কয়েক সপ্তাহ আগে প্রকাশিত ক্যাড রেন্ডার থেকেও ফোনটির ডিজাইন আমাদের সামনে আসে। আজ জানা গেল Samsung Galaxy A32 ফোনটি 4G নেটওয়ার্কের সাথে আসতে পারে।

 91mobiles এর রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি গ্যালাক্সি এ৩২ কে কিছু মার্কেটে ৪জি নেটওয়ার্কের সাথে লঞ্চ করতে পারে। পাবলিকেশনের তরফে এই ফোনের রিয়ার প্যানেলের কিছু ছবি পোস্ট করা হয়েছে। যার একটি ছবিতে “A32 4G LTE” কথাটি উল্লেখ ছিল। এছাড়াও এই ছবিতে পরিষ্কার, ফোনটি ইউএসবি সি পোর্ট ও ৩.৫ মিমি হেডফোন জ্যাকের সাথে আসবে। যদিও Samsung Galaxy A32 4G সম্পর্কে আর কোনো তথ্য আমাদের হাতে নেই।

Samsung Galaxy A32 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ক্যাড রেন্ডার থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে সহ আসবে। ফোনটির নিচের দিকে ঠকাবে পুরু বেজেল। গিকবেঞ্চ অনুযায়ী, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে Samsung Galaxy A32 5G ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ অন্তর্ভুক্ত ছিল।

ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এই ফোনে সাউড মাউন্টড হবে। এতে থাকবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ইউরোপে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি ২৯৯ ইউরো তে (প্রায় ২৭,০০০ টাকা) লঞ্চ হবে বলে কয়েকজন টিপ্সটার দাবি করেছেন।