Samsung Galaxy A33 5G পিছনে চারটি ক্যামেরা‌ ও পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসছে, লঞ্চের আগে ফাঁস রেন্ডার

টিপস্টার, OnLeaks স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি স্মার্টফোনের রেন্ডার সামনে এনেছেন

samsung-galaxy-a33-5g-render-reveal-punch-hole-display-quad-camera
photo credit : @onleaks x @91mobiles

Samsung তাদের A-series এর নতুন ফোন হিসাবে Galaxy A33 5G এর উপর কাজ করছে বলে কয়েক সপ্তাহ আগেই শোনা গিয়েছিল। চলতি মাসের প্রথম দিকে এই ফোনের কালার অপশন ফাঁস হয়েছিল। এখন ফোনটির রেন্ডার সামনে এলো। এই রেন্ডার থেকে Samsung Galaxy A33 5G ফোনের ডিজাইন এবং বেশ কয়েকটি মুখ্য ফিচার জানা গেছে। ফোনটি ৬.৪ ইঞ্চি HD+ sAMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে বলে দাবি করা হয়েছে। Samsung Galaxy A32 স্মার্টফোনের উত্তরসূরি হিসাবে আসা এই ফোন, দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে ২০২২ সালের জানুয়ারিতে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy A33 5G ডিজাইন ও স্পেসিফিকেশন

91Mobiles-এর সাথে হাত মিলিয়ে টিপস্টার স্টিভ হেমারস্টোফার (OnLeaks নামে খ্যাত), স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি স্মার্টফোনের রেন্ডার সামনে এনেছেন। বাহ্যিক ডিজাইনের কথা বললে, রেন্ডারে স্যামসাংয়ের আপকামিং হ্যান্ডসেটকে ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে দেখা গেছে। ফোনের রিয়ার প্যানেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রাখা হয়েছে। যাতে LED ফ্ল্যাশ লাইট সমেত চারটি সেন্সর বর্তমান। আবার প্যানেলের নিচের দিকে একটি মাইক্রোফোন, স্পিকার গ্রিল এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্টও লক্ষণীয়।

আবার, সামনে ডিসপ্লে প্যানেলের ডান দিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার বা কন্ট্রোলার থাকবে। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোনটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক ছাড়াই আসবে বলে মনে হচ্ছে। অন্তত রেন্ডার দেখে তাই বলা যায়। ফোনের পরিমাপ হবে ১৫৯.৭x৭৪x৮.১ মিমি এবং এটি ৯.৭ মিমি পুরু।

Samsung Galaxy A33 5G, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে সহ আসতে পারে। এতে, অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকবে। আবার, স্টোরেজ হিসাবে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি পাওয়া যাবে। আগেই বলেছি এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। একই সঙ্গে, ২০ মেগাপিক্সেলের একটি সেলফি সেন্সর থাকবে বলেও জানা গেছে। Samsung Galaxy A33 5G ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।