Samsung Galaxy A33-এর সাথে আগামী বছর বাজারে আসছে Galaxy A13, Galaxy A53, Galaxy A73

Samsung Galaxy A33, Galaxy A13, Galaxy A53, ও Galaxy A73 আগামী বছর লঞ্চ হবে

samsung-galaxy-a33-launch-date-tipped-in-2022-along-with-galaxy-a13-galaxy-a53-galaxy-a73

Samsung কিছু না বললেও বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছে, Galaxy A13, Galaxy A53, ও Galaxy A73-সহ A সিরিজের কয়েকটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে তারা। যেগুলি আগামী বছরে একে একে বাজারে ছাড়া হবে। আবার Galaxyclub .nl-এর রিপোর্ট বলছে সেই তালিকায় রয়েছে Samsung Galaxy A33 নামে আরও একটি স্মার্টফোন। নাম শুনেই স্পষ্ট, এটি এ বছরের শুরুতে লঞ্চ হওয়া Galaxy A32-এর রিপ্লেসমেন্ট মডেল হিসেবে আত্মপ্রকাশ করবে।

যদিও রিপোর্ট থেকে Samsung Galaxy A33 (স্যামসাং গ্যালাক্সি এ৩৩)-এর স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি। প্রসঙ্গত চলতি বছরের জানুয়ারিতে A32 5G ও ফেব্রুয়ারিতে A32 4G লঞ্চ করেছিল স্যামসাং। এর ফলে ধরে নেওয়া যায় যে সামনের বছরের প্রথমার্ধে Galaxy A33 লঞ্চ হতে পারে।

তবে Galaxy A32-এর মতো Galaxy A33-এর 4G ও 5G ভার্সনে বাজারে আসার সম্ভাবনা কম। বস্তুত ২০২২-এ এন্ট্রি লেভেল থেকে মিড-রেঞ্জ সিংহভাগ স্মার্টফোনেই 5G সাপোর্ট দেওয়া থাকবে। সেই কারণে স্যামসাং আলাদা করে Galaxy A33-এর 4G ভার্সন লঞ্চ নাও করতে পারে।

এর আগে Galaclub .nl তাদের আরেকটি রিপোর্টে দাবি করেছিল, স্যামসাং আগামী বছরের সমস্ত A সিরিজের সমস্ত ফোনে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট দেবে। ফলে ফোনগুলির ক্যামেরা দুর্দান্ত ফটোগ্রাফি অফার করবে। আশা করা যায়, Galaxy A33, Galaxy A13, Galaxy A53, ও Galaxy A73 ফোনেও আমরা এই ফিচার দেখব।

Samsung Galaxy S22 সিরিজের পর লঞ্চ হতে পারে Galaxy A33

দেখতে দেখতে সংস্থার বহু প্রত্যাশিত Samsung Galaxy S22 সিরিজের আত্মপ্রকাশের দিন ক্রমশ এগিয়ে আসছে। জানুয়ারিতে Galaxy S22, Galaxy S22+, ও Galaxy S22 Ultra অফিসিয়ালি লঞ্চ হতে পারে, তার পরে সম্ভবত Samsung Galaxy A33 (স্যামসাং গ্যালাক্সি এ৩৩) স্মার্টফোনটির ঘোষণা করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷