৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Samsung Galaxy A41, জানুন দাম ও ফিচার

Samsung Galaxy A41

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung একেরপর এক Galaxy A41 কে বিভিন্ন দেশে লঞ্চ করছে। কয়েক সপ্তাহ আগে কোম্পানি এই ফোনকে জাপানে লঞ্চ করেছিল। এবার জার্মানির বাজারেও চলে এল স্যামসাং গ্যালাক্সি এ ৪১। জার্মানিতে Samsung Galaxy A41 এর দাম রাখা হয়েছে ২৯৯ ইউরো, যা প্রায় ২৪,৬০০ টাকার সমান। তবে জাপানে লঞ্চ করা স্যামসাং গ্যালাক্সি এ ৪১ এর সাথে জার্মানিতে লঞ্চ করা এই ফোনের রিয়ার ক্যামেরার পার্থক্য আছে।

জাপানে লঞ্চ করা Galaxy A41 ফোনে ক্যাপসুল শেপ রিয়ার ক্যামেরা ডিজাইন ছিল। তবে জার্মানিতে সেটি আয়তক্ষেত্রকার শেপে এসেছে। এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ফোনে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

গ্যালাক্সি এ ৪১ এর অন্যান্য ফিচারের কথা বললে এখানে ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED স্ক্রিন আছে। যার রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন Infinity-U। অক্টা কোর প্রসেসরের সাথে এই ফোনে পাবেন ৪ জিবি র‌্যাম। আবার এতে ৬৪ জিবি মেমরি দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.১ এ চলবে। এছাড়াও Samsung Galaxy A41 ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে।