Samsung Galaxy A50s এবং Galaxy A30s ভারতে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার

  

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং কিছুদিন আগেই তাদের A সিরিজে নতুন দুটি ফোন Samsung Galaxy A50s এবং Samsung Galaxy A30s সামনে এনেছিল। এবার কোম্পানি এই দুটি ফোনকে ভারতে লঞ্চ করলো। স্যামসাং গ্যালাক্সি এ৫০এস ও গ্যালাক্সি এ৩০এস অনলাইন ও অফলাইনে পাওয়া যাবে। ফোনগুলোর মুখ্য ফিচার হলো ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা। এই দুই ফোন Galaxy A50 এবং Galaxy A30 এর আপগ্রেড ভার্সন।

Samsung Galaxy A50s এবং Galaxy A30s দাম ও অফার :

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর ৪ জিবি র‌্যামের দাম ২২,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যামের দাম ২৪,৯৯৯ টাকা। আবার স্যামসাং গ্যালাক্সি এ৩০এস ৪ জিবি র‌্যামের দাম ১৬,৯৯৯ টাকা। জিও ও এয়ারটেল গ্রাহকরা এই ফোন দুটোর সাথে ডাবল ডেটা বেনিফিট পাবে। আবার ভোডাফোন আইডিয়া সাবস্ক্রাইবারদের ২২৫ টাকা রিচার্জে ৭৫ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।

Samsung Galaxy A50s স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এ ৫০ এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – যার প্রথমটি হলো ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বেড়ে যাবে।

ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি। Galaxy A50 কিনতে এখানে ক্লিক করুন

Galaxy A30s স্পেসিফিকেশন : 

Galaxy A30s ফোনে ৭২০ x ১৫৬০ পিক্সেল রেজুলেশনের সাথে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। গ্যালাক্সি এ ৩০ এস ও অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ।

এই ফোনেও ফটোগ্রাফির জন্য আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হলো – ২৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। Galaxy A30 কিনতে এখানে ক্লিক করুন

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন