ফের ভারতে সস্তা হল Samsung Galaxy A50s, নতুন দাম কত জেনে নিন

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung গতবছরে ভারতে তাদের মিড বাজেট ফোন Galaxy A50s লঞ্চ করেছিল। এই ফোনটি ভারতে ২২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। যদিও ভারতে মোবাইলের উপর জিএসটি রেট বাড়ায় কোম্পানি গতমাসে স্যামসাং গ্যালাক্সি এ৫০এস দাম বাড়িয়েছিল। কিন্তু ফের একবার Samsung Galaxy A50s এর দাম কমালো কোম্পানি।

Galaxy A50s নতুন দাম :

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর ভারতে নতুন দাম হয়েছে ১৮,৫৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও এই ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ২০,৫৬১ টাকা। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ২৪,৯৯৯ টাকা।

Samsung Galaxy A50s স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এ ৫০ এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – যার প্রথমটি হলো ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বেড়ে যাবে।

ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি।