সুখবর! Samsung Galaxy A51 5G এবং A71 5G এর জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

samsung-galaxy-a51-5g-and-a71-5g-start-getting-one-ui-3-1-based-android-11

গতকালই Samsung, গ্যালাক্সি অওসম আনপ্যাকড ইভেন্টে Galaxy A72, Galaxy A52, Galaxy A52 5G ফোনগুলি লঞ্চ করেছিল। একদিন যেতে না যেতেই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনগুলির পূর্বসূরি Samsung Galaxy A51 5G এবং A71 5G এর জন্য অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউ আই ৩.১ আপডেট আনলো (Android 11 based One UI 3.1)। নতুন আপডেট ইনস্টল করার পর স্যামসাং গ্যালাক্সি এ৫১ ৫জি এবং এ৭১ ৫জি ফোনে নতুন ইউআই, প্রাইভেট শেয়ার, ব্যাকগ্রাউন্ড ভিডিও কল এর মত ফিচার যুক্ত হবে।

জানিয়ে রাখি এই ফোনগুলির ভেরিজন ভার্সন গতমাসেই অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউ আই ৩.০ আপডেট পেয়েছিল। যদিও অন্যান্য অঞ্চলের জন্য এই আপডেট উপলব্ধ নয়। তবে আজ স্যামসাং, কোরিয়ায় Samsung Galaxy A51 5G এবং A71 5G এর জন্য ওয়ান ইউ আই ৩.১ আপডেট এনেছে। শীঘ্রই অন্যান্য দেশেও আপডেটটি পৌঁছে যাবে বলে আমাদের অনুমান।

স্যামসাং গ্যালাক্সি এ৫১ ৫জি এবং এ৭১ ৫জি এর জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন যথাক্রমে A516NKSU3CUC4 ও A716SKSU3CUC4। যদিও এদের সাইজ জানা যায়নি। জানিয়ে রাখি এই আপডেটের সাথে মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও (March 2021 security patch) পাওয়া যাবে। ফলে ফোনের সিস্টেমও শক্তিশালী হবে।

আগেই বলেছি আপাতত কোরিয়ার জন্য এই আপডেট রোল আউট করা হলেও, শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজাররাও এই আপডেট পাবে। সেক্ষেত্রে আপনি যদি এই ফোন দুটির কোনো একটি ব্যবহার করেন তাহলে, ফোনের Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে আপডেট চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology