৮ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল Samsung Galaxy A51, জানুন দাম

Samsung তাদের Galaxy A51 ফোনের নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। কিছুদিন আগে এই ফোনটি সারাবিশ্বে বেশি বিক্রি হওয়া অ্যান্ড্রয়েড স্মার্টফোনের শিরোপা অর্জন করেছিল। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনটি আগে ৬ জিবি র‌্যামের সাথে লঞ্চ করেছিল। এবার এই ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ও লঞ্চ করলো কোম্পানি। নতুন এই ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। আবার ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৫,২৫০ টাকা। নতুন এই ভ্যারিয়েন্টটি Samsung.com ছাড়াও অন্যান্য ই-কমার্স সাইট থেকে কেনা যাবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Samsung Galaxy A51 স্পেসিফিকেশন :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

গ্যালাক্সি এ৫১ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার রেজুলেশন ২০৪০×১০৮০ পিক্সেল। গ্যালাক্সি নোট সিরিজের মতো এই ফোনেও ডিসপ্লের উপরের দিকে মাঝখানে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১০এনএম এক্সিনস ৯৬১১ ৬৪-বিট অক্টা কোর প্রসেসর, ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির কথা বললে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরা সেটআপটি এল শেপ আকারে আছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয় সেন্সরটি ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে সুপার স্টেডি ভিডিও, UHD রেকর্ডিং এবং এআর ডুডলের মতো মোড রয়েছে।

সফটওয়্যারের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এ৫১ অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI 2.0 অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক ফিচার ও ডলবি আটমোস অডিও সাপোর্ট। ফোনটিতে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি আছে, যেটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে