ভারতে ২ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy A51 এবং Galaxy A71 এর

samsung-galaxy-a51-and-galaxy-a71-price-cut-by-rs-2000-in-india

আজই ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy M02s। তবে এর পাশাপাশি কোম্পানি দুটি ফোনের দামও কমিয়েছে। Samsung Galaxy A71 এবং Galaxy A51 ফোন দুটি এখন ভারতে ২,০০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে। ইতিমধ্যেই কোম্পানির অনলাইন ওয়েবসাইটে (Samsung.in) ফোন দুটি নতুন দামে অন্তর্ভুক্ত হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এটি কোনো অফার নয়। বরং স্যামসাং গ্যালাক্সি এ৭১ ও গ্যালাক্সি এ৫১ এবার থেকে এই নতুন দামেই পাওয়া যাবে।

Samsung Galaxy A51 এবং Galaxy A71 এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এ৫১ ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২২,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৪,৪৯৯ টাকা। তবে এখন থেকে এই ভ্যারিয়েন্ট যথাক্রমে ২০,৯৯৯ টাকা ও ২২,৪৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ হোয়াইট, হ্যাজ ক্রাশ সিলভার এবং প্রিজম ক্রাশ ব্লু কালার বিকল্পে উপলব্ধ।

স্যামসাং গ্যালাক্সি এ৭১ ফোনটি এখন থেকে ২৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আগে এই ভ্যারিয়েন্ট ২৯,৪৯৯ টাকায় বিক্রি হত। ফোনটি চারটি কালারে উপলব্ধ – প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ সিলভার, হ্যাজ ক্রাশ সিলভার এবং প্রিজম ক্রাশ ব্লু। দুটি ফোনই নতুন দামে Samsung India website ও Amazon থেকে পাওয়া যাবে।

Samsung Galaxy A51 ও Galaxy A71 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৫১ ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে, এক্সিনস ৯৬১১ অক্টা কোর প্রসেসর। আবার এই ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা উপস্থিত। ফোনটির সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার এতে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

আবার গ্যালাক্সি এ৭১ এর কথা বললে এতে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও  ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। আবার এতে আছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন