Samsung Galaxy A52 4G এর ভারতে লঞ্চ আসন্ন, দেখা গেল সাপোর্ট পেজে

samsung-galaxy-a52-4g-india-launch-imminent-support-page-goes-live

গতমাসে লঞ্চ হয়েছে Samsung Galaxy A52 5G। যার পর থেকেই জল্পনা শুরু হয় এই ফোনের 4G মডেলও শীঘ্রই লঞ্চ হবে। আমেরিকার FCC সহ আরও কয়েকটি সার্টিফিকেশন সাইটে ইতিমধ্যেই এই ফোনটিকে দেখা গিয়েছে। এবার গ্যালাক্সি এ৩২ ৪জি কে স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে অন্তর্ভুক্ত করা হল। কয়েকদিন আগে ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়া স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশনও লাভ করেছিলো। ফলে Samsung Galaxy A52 4G এর ভারতে লঞ্চ যে আসন্ন তা আর বলার অপেক্ষা রাখেনা।

স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে গ্যালাক্সি এ৩২ ৪জি কে SM-A325F মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই একই মডেল নম্বর আমরা অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখেছিলাম। যদিও সাপোর্ট পেজে 5G ভ্যারিয়েন্টের কোনো অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। এছাড়াও এখান থেকে গ্যালাক্সি এ৩২ ৪জি এর স্পেসিফিকেশন সম্পর্কেও কিছু জানা যায়নি।

তবে FCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Samsung Galaxy A52 4G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আবার গিকবেঞ্চ থেকে সামনে এসেছিল, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি ফোনে মিডিয়াটেক MT6769V/CT প্রসেসর ব্যবহার করা হবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮৫ হতে পারে। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম সহ আসতে পারে। এছাড়া অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১১। 

গতমাসে লঞ্চ হওয়া Samsung Galaxy A32 5G এর স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর সহ এসেছে। আবার এর পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা + ৫ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ও একটি ডেপ্থ সেন্সর আছে। সামনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে সহ এসেছে। এর দাম শুরু হয়েছে ২৮০ ইউরো (প্রায় ২৪,৮৭৯ টাকা) থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন