5G এর পাশাপাশি আসছে Samsung Galaxy A52 এর 4G ভ্যারিয়েন্ট, ফিচার জেনে নিন

samsung-galaxy-a52-4g-spotted--on--fcc--battery-and-charger-details-revealed.jpg

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung বছরের প্রথম কোয়ার্টারে একাধিক মিড রেঞ্জ 5G স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। ইতিমধ্যেই তারা বাজারে এনেছে Samsung Galaxy A32 5G। এছাড়াও কয়েক সপ্তাহের মধ্যে Samsung Galaxy A52 5G  ও Samsung Galaxy A72 5G ফোন দুটিও লঞ্চ হবে। আবার যেসব অঞ্চলে এখনও 5G নেটওয়ার্ক উপলব্ধ নয়, সেখানে এই ফোনগুলির 4G ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।

ইতিমধ্যেই আমরা TENAA সহ বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy A52 4G কে দেখতে পেয়েছি। এবার এই ফোনটি আমেরিকার FCC সার্টিফিকেশনও লাভ করলো। এখানে ফোনটির মডেল নম্বর দেখা গেছে SM-A525M/DS ও SM-A525M। আবার সার্টিফিকেশন সাইট থেকে নিশ্চিত হওয়া গেছে স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৪জি ফোনটিতে থাকবে Samsung Galaxy S20 FE এর মত একই ব্যাটারি ক্যাপাসিটি। অর্থাৎ ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

আবার এখানে ফোনটির চার্জার EP-TA200 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। যা নিশ্চিত করে Samsung Galaxy A52 4G ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। আশা করা যায় 5G ভ্যারিয়েন্টে আরও বেশি ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে।

TENAA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনে ৬.৪৬ ইঞ্চি sAMOLED ইনফিনিটি O ডিসপ্লে থাকবে। ডুয়েল সিমের এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। আবার 4G ভ্যারিয়েন্টে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। অন্যদিকে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে 5G ভ্যারিয়েন্টে। Samsung Galaxy A52 ফোনটি অওসাম ব্ল্যাক, অওসাম ভায়োলেট, অওসাম ব্লু ও অওসাম হোয়াইট কালারের সাথে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন