আসছে সস্তা ফাইভজি ফোন Samsung Galaxy A52 5G, ফাঁস হল কালার ভ্যারিয়েন্ট

samsung-galaxy-a52-5g-color-variant-leaked-ahead-of-launch.jpg
ছবি : Voice

বিগত কয়েকমাস ধরেই চর্চায় আছে Samsung Galaxy A52 5G। একাধিক সার্টিফিকেশন সাইট তো বটেই, স্যামসাংয়ের সাপোর্ট পেজেও এই ফোনটিকে দেখা গেছে। যা ইঙ্গিত করে এই ফোনটির বাজারে আসা এখন কেবল সময়ের অপেক্ষা। কয়েকদিন আগে টিপ্সটার Evan Blass স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি এর সামনের ও পিছনের ডিজাইন ফাঁস করেছিলেন। আজ তিনি একাধিক GIF ইমেজ শেয়ার করেছেন, যেখানে Samsung Galaxy A52 5G এর কালার ভ্যারিয়েন্ট দেখানো হয়েছে।

টিপ্সটারের শেয়ার করা ছবিগুলি থেকে পরিষ্কার স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনটি চারটি রঙে আসবে- অওসাম ব্ল্যাক, অওসাম ভায়োলেট, অওসাম ব্লু ও অওসাম হোয়াইট। ফোনটির সামনে থাকবে ইনফিনিটি O ডিসপ্লে, যাকে আমরা সাধারণ ভাবে পাঞ্চ হোল ডিজাইন বলি। আবার ডান পাশে দেওয়া হবে ভলিউম ও পাওয়ার বাটন। ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে চারটি সেন্সর ও এলইডি ফ্ল্যাশ আছে।

Galaxy A52 5G color variants.
ছবি -Evan Blass

Samsung Galaxy A52 5G এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এস-অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে সহ আসবে।ডিসপ্লের মধ্যে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। স্টোরেজ হিসাবে থাকতে পারে ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম এবং ৬৪/১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। এর থিকনেস হবে ৮.৪ মিমি। 

ক্যামেরার কথা বললে Samsung Galaxy A52 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। আবার ফোনটিতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই-এ। এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক দেওয়া হবে। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনের দাম হতে পারে ৪৯৯ ডলার, যা প্রায় ৩৬,৮০০ টাকার সমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.