Samsung Galaxy A52 5G ফোনে থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

samsung-galaxy-a52-5g-spotted-on-3c-certifications-with-15w-fast-charging-support
ছবি : OnLeaks X Voice

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung শীঘ্রই মিড রেঞ্জে Galaxy A52 5G লঞ্চ করতে পারে। ইতিমধ্যেই এই ফোনের মুখ্য ফিচারগুলি ইন্টারনেটে ফাঁস হয়েছে। আশা করা যায় ফোনটি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। তবে তার আগে আজ স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি কে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যেখান থেকে জানা গেছে এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আসুন এই ফোনের বাকি স্পেসিফিকেশনও জেনে নিই।

Samsung Galaxy A52 5G ফোনে থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং

চীনের 3C সার্টিফিকেশন সাইটে স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি কে SM-A5260 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে ফোনটিকে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং (9VDC, 1.67A) সহ দেখা গেছে। যদিও এখান থেকে ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। কিছুদিন আগে প্রখ্যাত টিপস্টার Steve Hemmerstoffer সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ভয়েসে Samsung Galaxy A52 5G প্রথম রেন্ডার সামনে এসেছিল। তিনি জানিয়েছিলেন এই ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে।

এছাড়াও ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল হবে বলে জানা গেছে, এর কাট আউটটি ডিসপ্লের উপরের দিকে মাঝখানে থাকবে। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরা মডিউলের আকৃতি আয়তকার। আবার ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। এছাড়াও থাকবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Geekbench থেকে জানা গিয়েছিল, এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর,অ্যান্ড্রয়েড ১১ ও ৬ জিবি র‌্যাম থাকবে।

Samsung Galaxy A52 5G এর দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনের দাম হবে ৪৯৯ ডলার, যা প্রায় ৩৬,৮০০ টাকার সমান। উল্লেখ্য, এর পূর্ববর্তী মডেল Galaxy A51 ভারতে লঞ্চ হয়েছিল ২২,৯০০ টাকায়।