লঞ্চ আসন্ন Samsung Galaxy A52 এবং Galaxy A72 এর, তার আগেই ফাঁস হয়ে গেল দাম

samsung-galaxy-a52-a72-4g-5g-price-leaked-via-retail-website

কয়েক সপ্তাহের মধ্যেই বাজারে পা রাখতে পারে Samsung Galaxy A52 এবং Galaxy A72। ইতিমধ্যেই 3C, TENAA সহ একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে এই দুটি ফোনকে। যা নির্দেশ করে স্যামসাং যেকোনো মুহূর্তে এদের কে লঞ্চ করবে। তবে লঞ্চের আগেই জার্মানির রিটেল ওয়েবসাইট Idealo থেকে স্যামসাং গ্যালাক্সি এ৫২ এবং গ্যালাক্সি এ৭২ এর দাম ফাঁস করা হল। আসুন জেনে নেই এই দুই ফোন মার্কেটে কেমন দামে আসতে পারে।

Samsung Galaxy A52 এবং Galaxy A72 এর দাম (সম্ভাব্য)

পূর্বেই জানা গিয়েছিল Samsung Galaxy A52 এবং Galaxy A72 ফোন দুটি 5G এবং 4G ভ্যারিয়েন্টে আসবে। যদিও রিটেল ওয়েবসাইটে গ্যালাক্সি এ৫২ ফোনটির ৫জি ও ৪জি এবং গ্যালাক্সি এ৭২ এর ৪জি ভ্যারিয়েন্টের দাম জানানো হয়েছে। তবে গতকাল একটি রিপোর্টে জানা গিয়েছিল গ্যালাক্সি এ৭২ ৫জি ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৫৯৯ ডলার, যা প্রায় ৪৪,০০০ টাকার সমান। 

রিটেল ওয়েবসাইট অনুযায়ী, Samsung Galaxy A52 এর 4G ভ্যারিয়েন্ট দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৩৬৯ ইউরো (প্রায় ৩২,৬০০ টাকা)। আবার ৪২৯ মূল্য (প্রায় ৩৮,০০০ টাকা) রাখা হয়েছে এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

এদিকে এই ফোনের 5G ভ্যারিয়েন্ট এই একই স্টোরেজ বিকল্পের সাথে পাওয়া যাবে বলে ওয়েবসাইটে দাবি করা হয়েছে। এই দুই ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ৪৫৯ ইউরো (প্রায় ৪০,৬০০ টাকা) ও ৫০৯ ইউরো (প্রায় ৪৫,০০০ টাকা)।

Samsung Galaxy A72 4G ফোনটিও ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে বলে জানা গেছে। এদের দাম হবে যথাক্রমে ৪৪৯ ইউরো (প্রায় ৩৯,৭০০ টাকা) ও ৫০৯ ইউরো (প্রায় ৪৫,০০০ টাকা)। ফোনটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন