লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy A52 এর ফিচার, আসবে 4G ও 5G ভ্যারিয়েন্টে

samsung-galaxy-a52-appear-on-tenaa-with-image-and-specifications

যেভাবে বিগত কয়েকদিন ধরে রেন্ডার প্রকাশ বা বিভিন্ন সার্টিফিকেশন সাইটে Galaxy A52 কে দেখা যাচ্ছে, তাতে পরিষ্কার যে Samsung যেকোনো মুহূর্তে এই ফোনটি লঞ্চ করতে পারে। তবে তার আগে আরও একটি সার্টিফিকেশন সাইটে ফোনটিতে অন্তর্ভুক্ত করা হল। সম্প্রতি চীনের সার্টিফিকেশন সাইট TENAA তে স্যামসাং গ্যালাক্সি এ৫২ কে দেখা গেছে। সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশনও জানা গেছে।

TENAA তে Samsung Galaxy A52 ফোনটি SM-A5260 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। ফোনটির ডাইমেনশন জানা গেছে ১৫৯.৯ x ৭৫.১ x ৮.৪ মিমি। ফোনটির ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টকে এখানে দেখা গেছে। যেখান থেকে পরিষ্কার এতে কোয়াড রিয়ার ক্যামেরা, ডান দিকে পাওয়ার বাটন ও ভলিউম বাটন, ইনফিনিটি O ডিসপ্লে থাকবে।

পাশাপাশি এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। জানিয়ে রাখি Galaxy A51 ফোনে ছিল ৪,০০০ এমএএইচ ব্যাটারি। সার্টিফিকেশন থেকে আরও জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনটি ৬.৪৬ ইঞ্চি sAMOLED ডিসপ্লে সহ আসতে পারে। ডুয়েল সিমের এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে।

প্রসঙ্গত টিপ্সটার Evan Blass জানিয়েছেন, Samsung Galaxy A52 ফোনটি অওসাম ব্ল্যাক, অওসাম ভায়োলেট, অওসাম ব্লু ও অওসাম হোয়াইট কালারের সাথে লঞ্চ হবে। ফোনটি 4G ও 5G ভ্যারিয়েন্টের সাথে আসবে। 4G ভ্যারিয়েন্টে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে 5G ভ্যারিয়েন্টে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন