Samsung Galaxy A52 ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

দক্ষিণ কোরিয়ান কোম্পানির Samsung, শীঘ্রই তাদের A সিরিজের নতুন ফোন Galaxy A52 লঞ্চ করবে। এই ফোনটি 4G এবং 5G ভার্সনে পাওয়া যাবে। এরমধ্যে 4G ভ্যারিয়েন্টে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসতে পারে 5G ভার্সন। ইতিমধ্যেই ফোনটির মুখ্ স্পেসিফিকেশন আমাদের সামনে এসেছে। এবার Samsung Galaxy A52 এর ক্যামেরা স্পেসিফিকেশনও ফাঁস হল।

লিকস্টার Roland Quandt (@rquandt), একটি টুইট করে স্যামসাং গ্যালাক্সি এ৫২ এর ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছেন। তার টুইট অনুযায়ী, এই ফোনের দুটি ভ্যারিয়েন্টে চারটি রিয়ার সেন্সর থাকবে। যেখানে প্রাইমারি সেন্সর হিসাবে থাকবে OIS এর সাথে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা (পিক্সেল সাইজ ০.৮ µm)।

আবার অন্য তিনটি ক্যামেরা হবে ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর (১.১২ µm পিক্সেল সাইজ), ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

samsung-galaxy-a52-camera-specifications-leaked-64-mp-quad-camera-setup
Picture : 91mobiles

Samsung Galaxy A52 এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

এর আগে জানা গিয়েছিল, Samsung Galaxy A52 ফোনটি হোয়াইট, ব্ল্যাক, ব্লু ও ল্যাভেন্ডার কালারে পাওয়া যাবে। এর 4G ভ্যারিয়েন্টের দাম হবে ৪০০ থেকে ৪০৮ ডলারের মধ্যে (প্রায় ২৯,১০০ টাকা – ২৯,৭০০ টাকা)। আবার 5G ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৪৭৩ ডলারে (প্রায় ৩৪,৪০০ টাকা)।

এই ফোনে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আবার ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে সহ আসতে পারে। আবার ফোনটি ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন