Samsung Galaxy A53 5G পিছনে চারটি ক্যামেরা‌ ও পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসছে, ফাঁস রেন্ডার

Samsung Galaxy a53 5G render leaked suggest quad camera punch display
Photo Credit : @Onleaks

Samsung আগামী বছর Galaxy A52 5G-এর আপগ্রেড ভার্সন হিসেবে লঞ্চ করবে Galaxy A53 5G। কয়েকমাস আগে এই ফোনের জন্য ট্রেডমার্ক ফাইল করেছিল দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। এখন জনপ্রিয় টিপস্টার অনলিকস (OnLeakes)-এর সৌজন্যে Samsung Galaxy A53 5G-এর কয়েকটি ত্রিমাত্রিক (3D) রেন্ডার প্রকাশ্যে এসেছে। ছবিগুলি ইঙ্গিত করছে প্রিডিসেসরের সাথে ডিজাইনে Galaxy A53 5G-এর মিল থাকবে৷ তবে ফোনটি সামান্য পাতলা হবে।

Samsung Galaxy A53 5G এর রেন্ডার ফাঁস

ডিজিটের প্রকাশ করা সেই রেন্ডারগুলি থেকে জানা গিয়েছে, ফ্ল্যাট-ব্যাক প্যানেল বাদ দিলে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ও গ্যালাক্সি এ৫২-এর ডিজাইন একরকম। তবে গ্যাল্যাক্সি এ৫৩ ৫জি-এর প্রান্তগুলি কিছুটা গোলাকার৷ ঠিক ধারালো নয়। এই ফোনের রিয়ার প্যানেলে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যদিও ক্যামেরা সেন্সরগুলি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

এদিকে গ্যালাক্সি এ৫২ ৫জি-র ক্যামেরা মডিউলে বাম্প স্পষ্ট ছিল। তবে নতুন মডেলে সেটা কম । আবার গ্যালাক্সি এ৫৩ ৫জি ৮.৪৪ মিমি পাতলা। রিয়ার ক্যামেরা বাম্প ধরলে ৯.৭৩ মিমি। ফোনটির সামনের অংশে পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হয়েছে, স্যামসাংয়ের ভাষায় যা ইনফিনিটি-ও ডিসপ্লে। ফোনটি হোয়াইট ও ব্ল্যাক কালারে আসতে পারে।

রেন্ডার থেকে এই তথ্যগুলিই সামনে এসেছে। তবে আমাদের অনুমান Samsung Galaxy A53 5G-এর প্রাইমারি রিয়ার ক্যামেরা হতে পারে ৬৪ মেগাপিক্সেলের। এছাড়া পুরনো মডেলটির মতো এই ফোনেও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সমর্থন থাকতে পারে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷