Samsung Galaxy A53 পাওয়ারফুল ব্যাটারির সঙ্গে আসছে, লঞ্চের আগেই ফাঁস হল ছবি

samsung-galaxy-a53-battery-official-image-leak
photo credit : @onleaks x digit .in

Samsung আগামী বছর Galaxy A52 5G-এর আপগ্রেড ভার্সন হিসেবে লঞ্চ করবে Galaxy A53  (5G)। কয়েকদিন আগেই এই স্মার্টফোনে ত্রিমাত্রিক (3D) CAD রেন্ডার সামনে এসেছিল। আর এখন Galaxy A53 -এর ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কিত তথ্য উঠে এসেছে।একই সঙ্গে পাওয়া গিয়েছে ফোনটার কয়েকটি লো কোয়ালিটি অফিসিয়াল ছবি।

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ব্যাটারি
(Samsung Galaxy A53 Battery)

গ্যালাক্সিক্লাব-এর প্রতিবেদনে দাবি করা হয়েছে, Galaxy A53-এর ব্যাটারির মডেল নম্বর EB-BA536ABY। এটি ৫০০০ এমএএইচ-এর৷ ব্যাটারিটির রেটেড ক্যাপাসিটি ৪,৮৬০ এমএএইচ বলে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য, Galaxy A52 সিরিজে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল।

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ কালার
(Samsung Galaxy A53 কালার)

টিপস্টার ট্রন টুইটারে গ্যালাক্সি এ৫৩-এর কয়েকটি নিম্ন মানের ছবি শেয়ার করেছে। তাতে ফোনটির চারটি কালার ভ্যারিয়েন্ট দেখানো হয়েছে। সেটি থেকে নতুন কিছু জানার নেই।কারণ আগেই একটি রিপোর্টে বলা হয়েছিল, ব্ল্যাক, হোয়াইট, ব্লু, এবং অরেঞ্জ হিউ রঙে আসবে স্যামসাং গ্যালাক্সি এ৫৩।

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ থ্রিডি রেন্ডার
(Samsung Galaxy A53 3D Render)

রেন্ডার থেকে পরিস্কার যে, A52-এর ডিজাইনের সঙ্গে Galaxy A53এর মিল থাকবে। তবে ফোনটি সামান্য পাতলা হবে। পাওয়া যাবে না ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনের সামনে দেওয়া হবে পাঞ্চ-হোল ডিসপ্লে, স্যামসাংয়ের ভাষায় যা ইনফিনিটি-ও ডিসপ্লে। পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ।এর প্রাইমারি সেন্সর হতে পারে ৬৪ মেগাপিক্সেলের৷ Exynos চিপসেট দ্বারা পরিচালিত হবে এই ফোন।

এছাড়া গ্যালাক্সি এ৫২ সিরিজে যে ফিচারগুলি ছিল। যেমন ৩ বছরের ওএস আপগ্রেড, ৪ বছরের সিকিউরিটি আপগ্রেড, ওয়াটার রেজিট্যান্স রেটিং, স্টিরিও স্পিকার, এবং ওআইএস (OIS)- সবই গ্যালাক্সি এ৫৩-এ দেওয়া হবে বলে আশা করা যায়।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷