Samsung Galaxy A60 এবং Galaxy A40s শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হলো

  

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung চীনে Galaxy A60 এবং Galaxy A40s লঞ্চ করলো। কয়েকদিন আগেই কোম্পানি গ্লোবালি Galaxy A80 এবং Galaxy A70 লঞ্চ করেছিল।আপনাদের জানিয়ে রাখি Galaxy A60 এবং Galaxy A40s ফোন দুটিতে দুই রকম ডিসপ্লে দেওয়া হয়েছে।Galaxy A60 ফোনে আপনি পাবেন পাঞ্চ হোল ইনফিনিটি O ডিসপ্লে এবং Galaxy A40s ফোনে পাবেন ইনফিনিটি U ডিসপ্লে।আসুন এই দুই ফোনের দাম ও ফিচার সম্পর্কে জেনে নেই।

Galaxy A60 এবং Galaxy A40s দাম :

Galaxy A60 ফোনটির ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ২০,৭০০ টাকা। Galaxy A40s ফোনটির ভারতে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে প্রায় ১৫,৬০০ টাকা।

Samsung Galaxy A60 ফিচার :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। যার বডি টু স্ক্রিন রেশিও হল ৯১.৮% ।এই ফোনে আপনি পাবেন স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি ৩২ মেগাপিক্সেল,দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

Samsung Galaxy A40s ফিচার :

এই ফোনে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি U ডিসপ্লে আছে।এই ফোনে আপনি পাবেন এক্সনোস ৭৯০৪ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরার কথা বললে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেল,দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেল। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

পড়ুন : সেলফিতে মাত করতে OPPO A5s ১০০০০ টাকার কমে লঞ্চ হলো