স্লো মোশান ভিডিও রেকর্ডিং-র সাথে Samsung Galaxy A70 হলো লঞ্চ

স্যামসাং তাদের A সিরিজের নতুন ফোন Samsung Galaxy A70 লঞ্চ করলো।কোম্পানির তরফে বলা হয়েছে ভারত থেকে তারা A সিরিজের স্মার্টফোন দ্বারা ৪ বিলিয়ন আয় করার লক্ষ্যমাত্রা রেখেছে। কোম্পানি ও জানিয়েছে A সিরিজের এই ফোনগুলো ২৫০০০ টাকা থেকে ৩০০০০ টাকার মধ্যে লঞ্চ করা হবে।কোম্পানি কয়েকদিন আগেই জানিয়েছিল তারা ব্যাংককে অনুষ্ঠিত একটি ইভেন্টে Galaxy A70 লঞ্চ করবে।

Samsung Galaxy A70 ভারতে দাম ও লঞ্চের তারিখ :

ভারতে Galaxy A70 এর দাম রাখা হয়েছে ২৮,৯৯০ টাকা।এই ফোনটিকে ২০ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত প্রি অর্ডার করা যাবে। যারা এই ফোনটি প্রি অর্ডার করবেন তারা ৩,৭৯৯ টাকার Samsung U Flex ব্লুটুথ ৯৯৯ টাকায় পাবে।ভারতে এই ফোনটির সেল ১ মে থেকে শুরু হবে। ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। এছাড়াও অফলাইনেও ফোনটি উপলব্ধ।

স্যামসাং এর A সিরিজের কোনো ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Samsung Galaxy A70 ফিচার :

এই ফোনে ৬.৭ ইঞ্চি ইনফিনিটি U সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ২০:৯।ফোনের হেডফোনের জন্য Dolby Atmos সারাউন্ড সাউন্ড সাপোর্ট পাওয়া যাবে। এছাড়াও ফোনে অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। ফোনটি চলবে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর দ্বারা ,সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে ৫১২ জিবি অব্দি বাড়ানো যাবে।

ফোনটিতে আছে তিনটি রিয়ার ক্যামেরা।যার প্রথমটি ৩২ মেগাপিক্সেলের(f/১.৭ অ্যাপারচার ) , দ্বিতীয়টি ১২৩ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল (f/২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সিং লেন্স( f/২.২ অ্যাপারচার)। এছাড়াও এই ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy A70 তে আছে একটি ৪৫০০ এমএএইচ এর ব্যাটারি যা ২৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এ ফোনটি একটি প্রপার ডুয়েল সিম ডিভাইস। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড পাই এর ওপর নির্ভর করে এবং থাকবে স্যামসাংর নিজস্ব ওয়ান ইউআই।

পড়ুন : Honor 20i ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে হলো লঞ্চ, জানুন দাম ও ফিচার

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!