এই মাসেই ৬৪ এমপি ক্যামেরার সাথে আসছে Samsung Galaxy A70s

  

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের M ও A সিরিজের সমস্ত ফোনের S ভ্যারিয়েন্ট লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। গতকাল কোম্পানি ভারতে Galaxy M30S ও Galaxy A10S লঞ্চ করেছিল। এবার A সিরিজের নতুন ফোন Galaxy A70s ও এমাসে ভারতে আসতে পারে। IANS এর রিপোর্ট অনুযায়ী Galaxy A70 এর আপগ্রেড ভার্সনটি দুটো ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হবে। স্যামসাং গ্যালাক্সি এ৭০এস ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। রেডমি নোট ৮ প্রো, রিয়েলমি এক্সটি এর পরে এই ফোনটি হবে তৃতীয় ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন।

গত সপ্তাহে Samsung A সিরিজের নতুন দুটি ফোন গ্যালাক্সি এ৫০এস ও গ্যালাক্সি এ৩০এস লঞ্চ করেছিল। এ৫০এস এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা আবার এ৩০এস এর দাম ১৬,৯৯৯ টাকা। মনে করা হচ্ছে এ৭০এস এর দাম হবে ২৭,০০০ টাকার কাছাকাছি। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার জেনে নিই।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy A70s এর বিষয়ে যা জানা গেছে :

সম্প্রতি এই ফোনটি সার্টিফিকেশন ওয়েবসাইট, গিকবেঞ্চেও দেখা গিয়েছিলো। এর অর্থ ফোনটি খুব শীঘ্রই লঞ্চ করবে। তবে ফোনটি আসার খবরের থেকেও গুরুত্বপূর্ণ বিষয় হলো এই ফোনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকবে। SamMobile এর একটি রিপোর্ট অনুযায়ী এই ফোনে কোম্পানির নিজস্ব ISOCELL Bright GW1 ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে।

গিকবেঞ্চে এই ফোনটির মডেল নাম্বার এসএম- এ৭০৭এফ । এতে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর থাকতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই। এই ফোনে ৬ জিবি র‍্যাম থাকতে পারে। এছাড়াও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার খুব সম্ভাবনা।

স্যামসাং ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর :

৬৪ মেগাপিক্সেলের ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর কোম্পানির 0.8μm- সেন্সর লাইনআপের সবচেয়ে বেশি রেজ্যুলেশন যুক্ত সেন্সর। এই সেন্সর মারজিং টেট্রা সেলের দ্বারা কাজ করে। যেখানে কম আলোয় ১৬ মেগাপিক্সেলের ছবি নেওয়া যাবে। আবার অধিক আলোয় ৬৪ মেগাপিক্সেল ছবি নেওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ৬,৯৯৯ টাকায় Infinix Hot 8 স্পেশাল অফারের সাথে আজ ফের কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন