বাজারে আসার আগেই অনলাইনে ফাঁস Samsung Galaxy A71 5G, জেনে নিন সম্ভাব্য ফিচার

কিছুদিন আগে থেকেই জানা গিয়েছিলো Samsung তাদের Galaxy A71 5G এর উপর কাজ শুরু করেছে। কারণ এই ফোনটিকে 3C সার্টিফিকেশন অথরিটি ও গিকবেঞ্চে দেখা গিয়েছিলো। এবার এই ফোনটিকে সার্টিফিকেশন সাইট TENAA তেও অন্তর্ভুক্ত করা হয়েছে। ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৪৩৭০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়াও গ্যালাক্সি এ ৭১ ৫জি এর ওজন হবে ১৮৫ গ্রাম। আসুন Galaxy A71 5G এর সম্ভাব্য ফিচার সম্পর্কে জানি।

Samsung Galaxy A71 5G সম্ভাব্য ফিচার :

স্যামসাংয়ের এই ফোনে এক্সিনস ৯৮০ প্রসেসর থাকবে। আবার এতে Shannon 5G মডেম ও ব্যবহার করা হবে। আপনাকে জানিয়ে রাখি এক্সিনস ৯৮০ ৫জি প্রসেসর সর্বপ্রথম Vivo X30 সিরিজে ব্যবহার করা হয়েছিল। এদিকে Galaxy A71 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়ার সম্ভাবনা আছে। যার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। দ্বিতীয় ক্যামেরাটি হবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং তৃতীয় ক্যামেরা ও চতুর্থ ক্যামেরা হবে যথাক্রমে ৫ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আপাতত এই ফোনের ডিসপ্লে ও সামনে ক্যামেরা নিয়ে কোনো তথ্য প্রকাশ হয়নি। তবে কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে, এই ফোনে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। আশা করা যায় কোম্পানি এই ফোনে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ দেবে। Wi-Fi Alliance ওয়েবসাইট অনুযায়ী, এখানে ওয়াই-ফাই ডুয়েল ব্যান্ড কনেনেক্টিভিটি পাওয়া যাবে।

গ্যালাক্সি এ ৭১ ফাইভজি ফোনে ৮ জিবি র‌্যাম থাকবে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর চলবে। এদিকে স্যামসাংয়ের তরফে ফোনটির নির্দিষ্ট লঞ্চ ডেট এখনো জানানো হয়নি। আশা করা যায় এপ্রিলে এই ফোন বাজারে চলে আসবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।