নতুন রঙে চলে Samsung Galaxy A71, পাবেন ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ৮ জিবি র‌্যাম

samsung-galaxy-a71-launched-in-india-with-haze-crush-silver-colour-variant

গতবছর দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung লঞ্চ করেছিল Galaxy A71। এই ফোনটি প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ ব্লু, প্রিজম ক্রাশ সিলভার কালারে লঞ্চ হয়েছিল। এবার এই ফোনটিকে কোম্পানি আরও একটি কালার ভ্যারিয়েন্টে নিয়ে এল। এখন স্যামসাং গ্যালাক্সি এ৭১ ফোনটি হেজ ক্রাশ সিলভার কালারে পাওয়া পাবে। যদিও কালার ছাড়া ফোনটির স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। এই ফোনটি Flipkart থেকে কিনতে পারবেন। Galaxy A71 ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩২,৯৯৯ টাকা।

Samsung Galaxy A71: স্পেসিফিকেশন

গ্যালাক্সি এ৭১ শক্তিশালী হার্ডওয়্যারের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনে পাবেন ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এছাড়াও এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও অন্যান্য ক্যামেরা গুলি হল ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এতে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI 2.0 ইউআই দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে আছে অন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।