Samsung Galaxy A72 4G ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম

ইতিমধ্যেই জানা গেছে দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung, Galaxy A72 নামে একটি 5G ফোনের ওপর কাজ করছে। এই ফোনটির রেন্ডারও কিছুদিন আগে সামনে এসেছিল। এবার Samsung Galaxy A72 এর 4G ভ্যারিয়েন্টকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গেল। যেখান থেকে জানা গেছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম থাকবে।

গিকবেঞ্চ থেকে Samsung Galaxy A72 4G সম্পর্কে কি জানা গেছে

স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৪জি ফোনকে SM-A725F মডেল নম্বরের সাথে গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে ফোনটিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর সহ দেখা গেছে। এছাড়াও এতে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। ফোনটি ৮ জিবি র‌্যামের সাথে আসবে, যদিও লঞ্চের সময় এর আরও কিছু র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলেই মনে হয়। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

গিকবেঞ্চে Samsung Galaxy A72 4G ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৫৪৯ এবং মাল্টি কোর টেস্টে ১,৬৩৭ স্কোর করেছে। আশা করা হচ্ছে এতে One UI ৩.০ ইন্টারফেস থাকবে। এছাড়াও ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

Samsung Galaxy A72 5G ফোনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

আগেই বলেছি কিছুদিন আগে স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি এর রেন্ডার ফাঁস হয়েছিল। যেখান থেকে স্পষ্ট এই ফোনের ব্যাক প্যানেল হবে অ্যালুমিনিয়াম ফ্রেমের। এছাড়াও থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা, যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। আবার ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন ও ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসতে পারে। আবার এই ফোনে থাকতে পারে এক্সিনস ১০৮০ প্রসেসর ও  ৬.৭ ইঞ্চি  সুপার অ্যামোলেড ডিসপ্লে।।