লঞ্চ আসন্ন, তার আগেই সামনে এল Samsung Galaxy A72 5G ও Galaxy A52 5G এর ছবি

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung যে Galaxy A72 5G ও Galaxy A52 5G নামে দুটি ফোনের ওপর কাজ করছে তা গত মাসেই জানা গিয়েছিল। ইতিমধ্যেই এই ফোনগুলির ক্যাড রেন্ডার, স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। এছাড়াও কয়েকদিন আগেই ফোন দুটির দামও জানা গিয়েছিল। তবে এবার স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি ও গ্যালাক্সি এ৫২ ৫জি এর অফিসিয়াল ইমেজ সামনে এল। যেখান থেকে এই ফোনগুলির রিয়ার ও ফ্রন্ট ডিজাইন জানা গেছে।

জনপ্রিয় টিপ্সটার Evan Blass, সোশ্যাল নেটওর্য়াকিং প্ল্যাটফর্ম Voice-এ Samsung Galaxy A72 5G ও Galaxy A52 5G এর রেন্ডার পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন এগুলি অফিসিয়াল ইমেজ। রিপোর্ট অনুযায়ী, গ্যালাক্সি এ৫২ ফোনটি ব্ল্যাক, ডেনিম ব্লু ও আইসি হোয়াইট কালারে আসবে। আবার এতে থাকবে ইনফিনিটি O ডিসপ্লে। আবার ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে গোলাকার লেআউট দেখা গেছে।

ছবি -Samsung Galaxy A52 5G/Evan Blass

এছাড়াও Samsung Galaxy A52 5G ফোনটির সামনে থাকবে পাঞ্চ হোল ডিজাইন। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর দেখা গেছে। এর মধ্যে দেওয়া হবে সেলফি ক্যামেরা। ফোনটির ডান দিকে পাওয়ার ও ভলিউম বাটন থাকবে। আবার নিচে থাকবে ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট।

এদিকে Samsung Galaxy A72 5G এর কেবল সামনের দিকে রেন্ডার সামনে এসেছে। এই ফোনেও ইনফিনিটি O ডিসপ্লে থাকবে। এরও কাটআউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর অবস্থিত। আবার পাওয়ার ও ভলিউম বাটনও গ্যালাক্সি এ৫২ ৫জি এর মত ডান দিকে থাকবে। যদিও এছাড়া এই রেন্ডার থেকে আর কিছু জানা যায়নি। ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.