পিছনে চারটি ক্যামেরা সহ আসবে Samsung Galaxy A72 5G, জেনে নিন দাম

গত সেপ্টেম্বরে প্রথমবার Samsung Galaxy A72 5G এর বিষয়ে তথ্য সামনে এসেছিলো। জানা গিয়েছিল এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেলের। এবার স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি এর রেন্ডার সামনে এল। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন সহ লঞ্চ হবে। সাথে চার্জিংয়ের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। আবার Samsung Galaxy A72 5G এর ব্যাক প্যানেল হবে অ্যালুমিনিয়াম ফ্রেমের।

OnLeaks কর্তৃক Voice প্ল্যাটফর্মে প্রকাশিত এই রেন্ডার থেকে স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি এর সম্পূর্ণ ডিজাইন সামনে এসেছে। এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসবে। এর কাটআউট ডিসপ্লের উপরের দিকে মাঝবরাবর থাকবে। নীচের দিকে হালকা বেজেলও লক্ষ্য করা গেছে। আবার ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা। ক্যামেরা সেটআপটি আয়তকার গ্লাসের মধ্যে থাকবে।

ছবি – OnLeaks/Steve Hemmerstoffer

এছাড়াও রেন্ডার থেকে জানা গেছে Samsung Galaxy A72 5G ফোনের তলার দিকে অডিও জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট ও পাঁচটি স্পিকার গ্রিল হোল থাকবে। এর ডাইমেনশন হবে ১৬৫ x ৭৭.৪ x ৮.১ মিমি।

গতমাসে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি ফোনে থাকবে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। এটি সুপার অ্যামোলেড প্যানেল হতে পারে, যার রেজোলিউশন ১০৮০পি হবে। আবার এই ফোনে থাকতে পারে এক্সিনস ১০৮০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.০ ইন্টারফেসের সাথে আসতে পারে। Samsung Galaxy A72 5G এর দাম হতে পারে ৫৯৯ ডলার, যা প্রায় ৪৪,০০০ টাকার সমান।