Samsung Galaxy A82 5G আসছে ৬ জিবি র‌্যাম সহ, থাকবে এই ফ্ল্যাগশিপ প্রসেসর

samsung-galaxy-a82-5g-spotted-on-geekbench-with-snapdragon-855-plus-soc

স্মার্টফোন ব্র্যান্ড Samsung, গতকাল ভারতে A সিরিজের নতুন ফোন হিসাবে Galaxy A32 লঞ্চ করেছে। এছাড়াও শীঘ্রই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy A52, Galaxy A72 এর ওপর থেকে পর্দা সরাবে। তবে এই ফোনগুলি ছাড়াও Samsung Galaxy A82 5G নামের আরেকটি A সিরিজের ফোন বাজারে আসতে পারে। আজ এই ফোনটিকে বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে।

বেঞ্চমার্ক সাইটে স্যামসাং গ্যালাক্সি এ৮২ ৫জি কে SM-A826S মডেল নম্বর সহ দেখা গেছে। গিকবেঞ্চ থেকে জানা গেছে এই ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। এছাড়া অবশ্যই ইন্টারফেস হিসাবে থাকবে ওয়ানইউআই। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম সহ এখানে অন্তর্ভুক্ত আছে। যদিও লঞ্চের সময় আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস।

গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, Samsung Galaxy A82 5G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। আবার গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬৪০ জিপিইউ। যদিও বিস্ময়ের যে স্যামসাং তাদের নিজস্ব এক্সিনস প্রসেসর ব্যবহারের বদলে এই ফোনে দুবছরের পুরানো স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করবে। এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে স্যামসাং গ্যালাক্সি এ৮২ ৫জি যথাক্রমে ৭৫৫ ও ২৬৩০ পয়েন্ট পেয়েছে।

এছাড়া Samsung Galaxy A82 5G সম্পর্কে আর কোনো তথ্য গিকবেঞ্চ থেকে সামনে আসেনি। এই ফোনটি Samsung Galaxy A80 এর আপগ্রেড ভার্সন হবে। যদিও গ্যালাক্সি এ৮০ ফ্লিপ ক্যামেরা ডিজাইন সহ এসেছিল। সেক্ষেত্রে গ্যালাক্সি এ৮২ ৫জি একই ক্যামেরা ডিজাইন সহ লঞ্চ হবে কিনা তাও এখনও অজানা। তবে আমরা আশা করতে পারি শীঘ্রই এই ফোন সম্পর্কে নতুন তথ্য জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন