Samsung Galaxy A82 ৬৪ এমপি ক্যামেরার সাথে ২৩ এপ্রিল লঞ্চ হবে? ফাঁস হল দাম

Samsung Galaxy A82 aka Galaxy quantum 2 may launch 23 April Full Specs and Live Images Leaked

গত মাসে Samsung, Galaxy A সিরিজের A52/A52 5G ও A72 স্মার্টফোন লঞ্চ করেছিল।‌ জল্পনা চলছে খুব তাড়াতাড়িই Galaxy A সিরিজের আরও একটি ফোন, Samsung Galaxy A82 বাজারে পা রাখবে। এই ফোনটিকে আগে গিকবেঞ্চ (Geekbench), ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) সাইট ও গুগল প্লে কনসোল (Google Play Console) সহ বিভিন্ন সার্টিফিকেশন ও বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে স্পট করা হয়েছিল। অফিসিয়াল লঞ্চের আগেই এখন Samsung Galaxy A82 (Galaxy A Quantum 2) স্মার্টফোনের ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে৷ সেইসঙ্গে ফোনটির স্পেসিফিকেশনও প্রকাশ পেয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এ৮২ বা গ্যালাক্সি এ কোয়ান্টাম ২ এর লিক হওয়া ছবি দেখে আমরা বলতে পারি এটি ইনফিনিটি-ও ডিসপ্লে সহ আসবে। ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল এইচডি+ ডিসপ্লে থাকবে।  হ্যান্ডসেটটি মেটাল ফ্রেমে গঠিত হবে ও পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।‌ প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের হতে পারে। বাকি দুটি সেন্সরের রেজোলিউশন বলা সম্ভব হচ্ছে না। সেলফি ক্যামেরার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

গুগল প্লে কনসোলে Samsung Galaxy A82 কে a82xq মডেল নম্বরের সাথে দেখা গিয়েছিল। এখান থেকে জানা গেছে ফোনটি কোয়ালকম SM8150P চিপসেট সহ আসবে। এই মডেল নম্বর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসরের জন্য ব্যবহার করা হয়। সঙ্গে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪৫০০ এমএইচ ব্যাটারি সহ আসবে। ২৫ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট করার কথা থাকলেও স্যামসাং, গ্যালাক্সি এ৮২ এর সাথে ১৫ ওয়াট চার্জার শিপিং করবে।

Samsung Galaxy A82 বা Galaxy Quantum2 ২৩ এপ্রিল লঞ্চ হতে পারে বলে জল্পনা চলছে। রিপোর্ট বলছে ফোনটির দাম হতে পারে ৭,০০,০০০-৮,০০,০০০ সাউথ কোরিয়ান ওন (প্রায় ৪৪,৯০০-৫১,৪০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন