শীঘ্রই বাজারে পা রাখবে Samsung Galaxy A82, জেনে নিন দাম

samsung-galaxy-a82-price-and-specifications-leaked-ahead-of-launch

A সিরিজের পরবর্তী ফোন হিসেবে Samsung যে Galaxy A82-র ওপর কাজ করছে তা গত মাসে প্রথম জানা গিয়েছিল। সম্প্রতি গিকবেঞ্চের পাশাপাশি ফোনটিকে ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) সাইটেও স্পট করা হয়েছিল। যদিও ফোনটির বিষয়ে খুব একটা তথ্য সামনে আসছিল না। তবে লঞ্চের পূর্বেই এবার Samsung Galaxy A82 স্মার্টফোনের ফিচার ও সম্ভাব্য দাম  ফাঁস হয়ে গেল।

নতুন একটি রিপোর্ট অনুযায়ী, পূর্ববর্তী মডেলের মতো স্যামসাং গ্যালাক্সি এ৮২ মোটোরাইজড (motorised) ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আসবে। রিপোর্টে এও বলা হয়েছে, গ্যালাক্সি এ৮২ স্মার্টফোনের দাম হতে পারে ৭,০০,০০০-৮,০০,০০০ ওনের (দক্ষিণ কোরিয়া) মধ্যে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৪৪,৯০০-৫১,৪০০টাকা।

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল Samsung Galaxy A82 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ এবং ফোনটির বেস ভ্যারিয়েন্টে ৬ জিবি র‌্যাম থাকতে পারে। গিকবেঞ্চে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে স্যামসাং গ্যালাক্সি এ৮২ যথাক্রমে ৭৫৫ ও ২৬৩০ পয়েন্ট পেয়েছে। এছাড়া ফোনটির ব্যাপারে তেমন কোনো তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এ৮২ ২০১৯ সালে লঞ্চ হওয়া গ্যালাক্সি এ৮০-র আপগ্রেড ভার্সন হবে। গ্যালাক্সি এ৮০ ফোনটি  ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ৩,৭০০ এমএএইচ ব্যাটারি, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং, ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + TOF 3D লেন্স যুক্ত রিয়ার ক্যামেরার সঙ্গে এসেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন