স্যামসাংয়ের ধামাকা অফার, ফোনের দামের ৭০ শতাংশ পর্যন্ত পাওয়া যাবে ফেরত

samsung-galaxy-assured-galaxy-forever-plans-launched-in-india-all-you-need-to-know

দক্ষিণ কোরিয়ান টেক সংস্থা স্যামসাং, ভারতীয় গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। আসলে কোম্পানি চাইছে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের বিক্রি বাড়াতে। আর সেকারণেই কোম্পানি দুটি নতুন স্কিম নিয়ে এসেছে, যার প্রথমটি হল ‘Galaxy Assured’, এবং ‘Galaxy Forever’। স্যামসাংয়ের গ্যালাক্সি ডিভাইস কিনলে গ্যালাক্সি অ্যাসিয়োর্ড অফারের সাহায্যে আপনি ফেরত পেতে পারেন ফোনের দামের ৭০ শতাংশ। অন্যদিকে গ্যালাক্সি ফরএভার অফারটি গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের বিকল্প সরবরাহ করবে। চলুন এই দুই স্কিম সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy Assured স্কিম :

গ্যালাক্সি অ্যাসিয়োর্ড অফারটি আসলে কোম্পানীর ‘বাইব্যাক’ স্কিম। এই অফারটি Samsung Galaxy S20 Ultra, Galaxy S20+, Galaxy S20, Galaxy S10 Lite (৫১২ জিবি) এবং Samsung Galaxy Note10 Lite মডেলের ওপর প্রযোজ্য। ব্যবহারকারীরা তাদের তিন মাস আগে কেনা ডিভাইসগুলির উপর ৭০% অবধি বাইব্যাক ভ্যালু পেতে পারেন। এছাড়া কেনার ৬ মাসের মধ্যে ৬০% অবধি বাইব্যাক পাওয়া যাবে। ডিভাইসটি যদি ৯ বা ১২ মাস পুরানো হয় তাহলে ৫০% এবং ৪০% দাম ফেরত পাওয়া যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Galaxy Forever স্কিম :

এই স্কিমে গ্রাহকরা দামের ৬০% দিয়ে Galaxy S20 স্মার্টফোনটি পেতে পারেন। বাকি ৪০% মূল্য এক বছরের শেষে দেওয়া যেতে পারে কিংবা ইউজার চাইলে বছরের শেষে ডিভাইসটি ফেরত দিতে পারে। স্যামসাং জানিয়েছে এই সুবিধা পেতে গ্রাহকদের EMI বিকল্পের সাহায্যে Galaxy S20 স্মার্টফোন কিনতে হবে।

জানিয়ে রাখি, এই স্কিমদুটির জন্য স্যামসাং, IDFC এবং Servify-এর সাথে জোট বেঁধেছে। স্যামসাং ইন্ডিয়ার মোবাইল বিজনেসের পরিচালক আদিত্য বাব্বার বলেছেন, গ্রাহকদের জন্য এই নতুন স্কিমদু টি আনতে পেরে তারা খুবই খুশি।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন