Samsung Galaxy Book Go ল্যাপটপ ১৪ ইঞ্চি স্ক্রিনের সাথে আসছে, দেখা গেল সাপোর্ট পেজে

Samsung Galaxy Book go support page goes live before 28 April unpacked event

চলতি বছরে ইতিমধ্যেই Samsung দু-দুটি ‘Galaxy Unpacked’ ইভেন্টের আয়োজন করে ফেলেছে। প্রথম ‘Unpacked’ ইভেন্টের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল Galaxy S21 ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন এবং দ্বিতীয় ‘Unpacked’ ইভেন্টের মূল আকর্ষণ ছিল Galaxy A সিরিজের নতুন মিডরেঞ্জ স্মার্টফোন। আবার ২০২১-এর তৃতীয় ‘Unpacked’ ইভেন্টের তারিখও স্যামসাং ইতিমধ্যে ঘোষণা করেছে। আগামী ২৮ এপ্রিল এই ভার্চুয়াল ইভেন্ট অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে ‘Most Powerful Galaxy’ লঞ্চ হবে বলে উল্লেখ করে স্যামসাং বিশাল হাইপ তৈরি করে ফেলেছে। কী কী প্রোডাক্ট লঞ্চ হতে পারে সে বিষয়ে স্যামসাং এখনও মুখে কুলুপ এটে আছে। তবে আমরা আশা করেছিলাম যে, ওই দিন Galaxy Book Go সহ Galaxy Book Pro এবং Galaxy Book Pro 360 এর ওপর থেকে পর্দা সরানো হবে।

অনুমান সত্যি করে এখন, যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে আপকামিং গ্যালাক্সি বুক গো ল্যাপটপের সাপোর্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে। যার অর্থ হল ডিভাইসটি খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে।

উল্লেখ্য, সেখানে প্রোডাক্ট নাম গ্যালাক্সি বুক গো এ্য বদলে শুধুমাত্র NP345XLAA-EXP মডেল নম্বর উল্লেখ করা ছিল। যদিও আগেই Wi-Fi Alliance Data ও FCC সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছিল NP345XLAA মডেল নম্বরটি গ্যালাক্সি বুক গো এর জন্য ব্যবহার করা হচ্ছে। সেক্ষেত্রে NP345XLAA-EXP ল্যাপটপটি কোনো নির্দিষ্ট অঞ্চলের জন্য ভিন্ন র‌্যাম/স্টোরেজ/কালার অপশনে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে।

এখনও পর্যন্ত সাপোর্ট পেজে ডিভাইসটির কোনো স্পেসিফিকেশনই লিস্টেড হয়নি৷ তরে রিপোর্ট বলছে, Samsung Galaxy Book Go ল্যাপটপ ১৪ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম ৭সিএক্স/কোয়ালকম ৮সিএক্স প্রসেসর অপশন সহ আসতে পারে। এটি ৪ জিবি/৮ জিবি LPDDR4X র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন