বিশেষ ডিজাইনের সাথে আসছে Samsung Galaxy Buds Live, ফাঁস হল দাম ও ফিচার

samsung-galaxy-buds-live-price-and-features-leaked-ahead-of-5-august-launch

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় টেক কোম্পানি Samsung আগামী ৫ আগস্ট একসাথে ৫টি প্রোডাক্ট লঞ্চ করবে। কোম্পানি Galaxy Unpacked ইভেন্টে ওই পাঁচটি প্রোডাক্ট সামনে আনবে। এর মধ্যে একটি প্রোডাক্ট হবে Galaxy Buds Live। এই ওয়্যারলেস ইয়ারবাডস এর ফিচার ও দাম এবার লঞ্চের আগে ফাঁস হল। কিছুদিন আগে এই বিন-আকৃতির ইয়ারবডসটির ডিজাইনও সামনে এসেছিল।

WinFuture এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি বাডস লাইভ এর দাম হবে ১৬৯ ডলার, যা প্রায় ১২,৫০০ টাকার সমান। এতে AKG সাউন্ড, দুটি ইন্টারনাল এবং একটি এক্সটার্নাল মাইক্রোফোন দেওয়া হবে। এতে থাকবে নয়েস ক্যান্সেলেশন ফিচার। এটি একবার চার্জে সাড়ে পাঁচ ঘন্টা চলবে। এতে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

শুধু তাই নয়, Galaxy Buds Live এ টাচ কন্ট্রোল ফিচারও দেওয়া হবে। যদিও ব্যবহারকারী চাইলে এই টাচ কন্ট্রোল পুরোপুরি বন্ধ ও করা যাবে। এতে নয়েস ক্যান্সেলেশন ফিচার অন করলে ব্যাটারি ব্যাকআপ ১ ঘণ্টা কমে সাড়ে চার ঘণ্টা হবে। নয়েস ক্যান্সেলেশন অন করার ফিচার ডিফল্ট হিসাবে দেওয়া হবে। এছাড়াও এতে থাকবে ‘ফাইন্ড মাই ইয়ারবডস’ এবং ইকুয়ালাইজার অপশনও।

কদিন আগে জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল গ্যালাক্সি বাডস লাইভ এর ডিজাইন সামনে এনেছিল। এর আগে The Verge সর্বপ্রথম জানিয়েছিল এই ডিভাইসের নাম হবে Galaxy Buds Live। এর জন্য কোম্পানি গ্যালাক্সি বাডস অ্যাপ তৈরী করেছে। এখানেই এই ডিভাইসের নাম জানানো হয়েছে এবং এটি কিভাবে ব্যবহার করা যাবে তাও বলা হয়েছে।