কেমন দেখতে হবে Samsung Galaxy Buds Pro, সামনে এল প্রথম ছবি

জানুয়ারি মাসেই অপেক্ষার অবসান ঘটিয়ে Galaxy S21 সিরিজের S21, S21+, S21 Ultra ফোনগুলি লঞ্চের মুখ দেখতে পারে বলে খবর। এই ফ্ল্যাগশিপ সিরিজের সাথে Samsung, Galaxy Buds Pro নামে একটি ইয়ারবাডও লঞ্চ করবে। ইতিমধ্যে স্যামসাংয়ের এই ইয়ারবাড ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন অথোরিটি, চীনের 3C এজেন্সি এবং কোরিয়ার NRRA ও আমেরিকার FCC এর শংসাপত্র পেয়ে উত্তীর্ণ হয়েছে। এবার Galaxy Buds Pro এর ছবি প্রথমবারের মতো সামনে এল। সৌজন্য প্রখ্যাত টিপস্টার ইভান ব্ল্যাস।

ব্লকচেন বেসড সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম, ভয়েসে ইভান ব্ল্যাস গ্যালাক্সি বাডস প্রো-র ছবি ফাঁস করেছেন। প্রথমেই বলা হচ্ছিল, আসন্ন এই ইয়ারবাডের ডিজাইন গ্যালাক্সি বাডস লাইভের মতো বিন আকৃতির হবে না। ছবি দেখে সেটাই নিশ্চিত করা গেছে। এর ডিজাইন অনেকটা অরিজিনাল বাডস এবং বাডস প্লাসের আদলে করা হয়েছে৷ এটি ভায়োলেট কালারে দেখা গেছে। ইয়ারবাডটি অন্যান্য কালার ভ্যারিয়েন্টে আসতে পারে বলে অনুমান। Samsung Galaxy Buds Pro স্যামসাংয়ের প্রথম ইন-ইয়ার ডিজাইনের ইয়ারবাড হতে চলেছে যা অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন সিস্টেমের সাথে আসবে।

Samsung Galaxy Buds Pro render
ছবি -voice

FCC লিস্টিং থেকে জানা গিয়েছিল , Samsung Galaxy Buds Pro-র চার্জিং কেসের ক্যাপাসিটি হবে ৫০০ এমএএইচ। এছাড়া FCC থেকে ইয়ারবাডটি সর্ম্পকে বিশেষ কোনো তথ্য পাওয়া যায় নি।

Sammbile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Buds Pro তে উন্নত অডিও কোয়ালিটি, উন্নত অ্যাম্বিয়েন্ট মোড থাকবে। এছাড়া এতে টাচ কনট্রোল এবং Qi ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকতে পারে বলে মনে করা হচ্ছে।