Galaxy S21 সিরিজের সাথে লঞ্চ হতে পারে Samsung Galaxy Buds Pro ওয়্যারলেস ইয়ারবাড

জানুয়ারিতেই Samsung লঞ্চ করবে Galaxy S21 সিরিজ। এই সিরিজে থাকবে তিনটি ফোন। যথা- S21, S21+, S21 Ultra। এই ফ্ল্যাগশিপ সিরিজের সাথে Samsung, Galaxy Buds Pro নামে একটি ইয়ারবাডও লঞ্চ করতে পারে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন অথোরিটি, চীনের 3C এজেন্সি এবং কোরিয়ার NRRA তে Galaxy Buds Pro কে দেখা গিয়েছিল। এবার এই ইয়ারবাডকে আমেরিকার FCC সার্টিফিকেশন সাইট অর্ন্তভুক্ত করা হল।

SM-R190 মডেল নম্বরের সাথে ফেডারেল কমিউনিকেশন কমিশন বা এফসিসি-তে এই ইয়ারবাডকে স্পট করা হয়েছে। উল্লেখ্য, বাকি সার্টিফিকেশন ডেটাবেস সাইটেও এই মডেল নম্বরের সাথেই Galaxy Buds Pro কে দেখা গিয়েছিল। সুতারাং এটিই যে Galaxy Buds Pro তা নিঃসন্দেহে বলা যায়।

FCC লিস্টিং অনুযায়ী , Samsung Galaxy Buds Pro-র চার্জিং কেসের ক্যাপাসিটি হবে ৫০০ এমএএইচ। সেখানে সার্টিফিকেশন ডকুমেন্টের মধ্যে ইয়ারবাডের কেসের তলার ডায়াগ্রামও অর্ন্তভুক্ত করা আছে। যা দেখে বোঝা যায়, চার্জিং কেস বৃত্তাকার বর্গাকৃতি আকৃতির হবে।

Sammbile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy Buds Pro তে ইন-ইয়ার ক্যানাল ডিজাইন, উন্নত অডিও কোয়ালিটি, উন্নত অ্যাম্বিয়েন্ট মোড থাকবে। এছাড়া এতে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, এএনসি, টাচ কনট্রোল এবং Qi ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকতে পারে বলে মনে করা হচ্ছে।