Samsung Galaxy F22 শীঘ্রই বাজারে আসছে, হতে পারে Galaxy A22 এর রিব্র্যান্ডেড ভার্সন

samsung-galaxy-f22-india-launch-imminent-could-be-rebadged-galaxy-a22
picture : voice

Samsung ভারতে তাদের Galaxy F সিরিজের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। এই ফোনের নাম হবে Samsung Galaxy F22। জনপ্রিয় এক টিপস্টার এই ফোনের মডেল নম্বর ফাঁস করেছেন। পাশাপাশি এই ফোনটি Galaxy A22 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা চলছে। জানিয়ে রাখি, গ্যালাক্সি এ২২ ফোনটিকে কয়েক মাসের মধ্যে বাজারে দেখা যাবে, এটি স্যামসাংয়ের এখনও পর্যন্ত সবচেয়ে সস্তা ৫জি ফোন হবে।

টিপস্টার the_tech_guy একটি টুইটে জানিয়েছেন, Samsung, Galaxy F22 ফোনের ওপর কাজ শুরু করেছে। এই ফোনের মডেল নম্বর হবে SM-E225F। স্যামসাংয়ের খবর সরবরাহকারী পোর্টাল, Sammobile টিপস্টারের এই দাবি সমর্থন করে বলেছে, ফোনটি আসন্ন Samsung Galaxy A22 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এর আগেও আমরা গ্যালাক্সি এফ সিরিজের সমস্ত ফোনকে গ্যালাক্সি এম বা গ্যালাক্সি এ সিরিজের রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে বাজারে আসতে দেখেছি।

যাইহোক, রিব্র্যান্ডেড হওয়ায় দুটি ফোনের ফিচার একই রকম হবে বলে আশা করা যায়। আপাতত জানা গেছে Samsung Galaxy A22 ফোনটি ৪জি ও ৫জি কানেক্টিভিটির সাথে আসবে। এর ৪জি ভার্সনের মডেল নম্বর হবে SM-A225F, আবার ৫জি ভার্সনের মডেল নম্বর SM-A226B।

এরমধ্যে ৫জি ভার্সনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। আবার ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। এতে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে থাকতে পারে। আবার ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সব আসবে। আয়তনে ডিভাইসটি হবে ১৬৭.২x৭৬.৪x৮.৭ মিমি।ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল।  ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী গ্যালাক্সি এ২২ ৫জি স্মার্টফোনের দাম হবে ২ লক্ষ সাউথ কোরিয়ান ওন (প্রায় ১৩ হাজার ৪৫০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন