Samsung Galaxy F22 দুর্দান্ত ফিচারের সাথে সস্তায় ভারতে লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

samsung-galaxy-f22-launched-in-india-price-starting-rs-12499-specifications-sale-date
Samsung Galaxy F22 ভারতে লঞ্চ হল

Samsung Galaxy F22 প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম‌। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। এছাড়াও Samsung Galaxy F22 ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F22 এর দাম ও সেল ডেট

স্যামসাং গ্যালাক্সি এফ২২ এর দাম শুরু হয়েছে ১২,৪৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা। স্যামসাং গ্যালাক্সি এফ২২ ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু কালারে এসেছে।

আগামী ১৩ জুলাই দুপুর ১২ টায় Samsung Galaxy F22, Flipkart ও Samsung.com থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে প্রিপেড ট্রানজ্যাকশনে ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Samsung Galaxy F22 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) sAMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ জিপিইউ সহ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F22 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য Samsung Galaxy F22 ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ সিস্টেমে চলবে। এই ফোনের ওজন ২০৩ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন