৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Samsung F41 সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Samsung Galaxy F41 available with discounts price on Flipkart electronics sale

ই-কমার্স সাইট Flipkart-এ চলছে ‘Electronics Sale।’ এই সেলে ক্রেতারা বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর চোখ ধাঁধানো ডিসকাউন্টের সাথে পেয়ে যাবেন বিভিন্ন অফার। যেমন, স্টাইলিশ লুক এবং আউটস্ট্যান্ডিং ফিচারের সাথে আসা Samsung Galaxy F41 স্মার্টফোনটিকে ৬০০ টাকারও কমে আপনারা কিনে নিতে পারবেন শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে। এছাড়া, হ্যান্ডসেটটির ওপর ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের মতো অপশনও পাওয়া যাবে। জানিয়ে রাখি ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলটি ১৭ই মে থেকে ২১শে মে পর্যন্ত চলবে।

Samsung Galaxy F41 এর দাম ও অফার :

স্যামসাং গ্যালাক্সি এফ৪১ স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবির ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি, ২০,৯৯৯ টাকা। তবে, ফ্লিপকার্টে ৬,৫০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর মডেলটিকে মাত্র ১৪,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এর পাশাপাশি, ক্রেতারা যদি তাদের পুরোনো হ্যান্ডসেটটির বিনিময়ে স্যামসাং -এর এই নতুন স্মার্টফোনটি কিনতে চান তাহলে, ১৩,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। ফলে কোনো ক্রেতা যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে যান, তাহলে মাত্র ৫৪৯ টাকাতে ফোনটি কিনে নেওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% অফ দেওয়া হবে। আর ক্রেতারা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশনে ফোনটি কেনেন, তবে তারা ১২% ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে থাকছে, ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার। ফোনটিকে, নো-কস্ট ইএমআই এবং স্ট্যান্ডার্ড ইএমআইয়ের অধীনেও কেনা যাবে। সেক্ষেত্রে স্ট্যান্ডার্ড ইএমআইয়ের জন্য, নূন্যতম ৪৯৬ টাকার ইএমআই দিতে হবে ক্রেতাদের।

Samsung Galaxy F41 স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এফ৪১ স্মার্টফোনটিতে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি সেন্সরটি ৬৪ মেগাপিক্সেলের, সেকেন্ডারি সেন্সরটি ৮ মেগাপিক্সেলের এবং তৃতীয় সেন্সরটি ৫ মেগাপিক্সেলের। ভিডিও কলিং ও সেলফি তোলার জন্য ফোনটিতে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। পরিশেষে, স্যামসাং -এর গ্যালাক্সি এফ সিরিজের এই স্মার্টফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।