৩০০০ টাকা ছাড়ে কিনুন Samsung Galaxy F41, আজই শেষ দিন

Samsung Galaxy f41 gets temporary price cut on Flipkart big saving days sale

গতবছর লঞ্চ হয়েছিল Samsung Galaxy F41। এটি গ্যালাক্সি এফ সিরিজের প্রথম স্মার্টফোন হিসেবে বাজারে এসেছিল, যার দাম শুরু হয়েছিল ১৬,৯৯৯ টাকা থেকে। তবে নতুন বছরের শুরুতে গ্যালাক্সি এফ৪১ এর মূল্য ১,০০০ টাকা কমানো হয়। এখন ফোনটি আরও ৩,০০০ টাকা সস্তায় কেনার সুযোগ আছে। Flipkart Big Saving Days সেলে Samsung Galaxy F41 বাম্পার ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy F41 এর ওপর বাম্পার ছাড়

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৪১ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৫,৯৯৯ টাকা এবং জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ১৬,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্টে এখন এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ১২,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। শুধু তাই নয় HDFC ব্যাংকের কার্ড হোল্ডাররা ফোনটির ওপর অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন। কিন্তু মনে রাখবেন আজই এই সেলের শেষ দিন।

Samsung Galaxy F41 এর স্পেসিফিকেশন

গ্যালাক্সি এফ৪১ ফোনটি এখন অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই কোর ৩.১ ওএস-এ চলে। এতে আছে ১০৮০x ২৩৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর এক্সিনস ৯৬১১ প্রসেসর। সেলফির জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

আবার Samsung Galaxy F41 এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটির পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology