Samsung Galaxy F41 আগামী ৮ অক্টোবর ভারতে লঞ্চ হবে, থাকবে ৬০০০ mAh ব্যাটারি

samsung-galaxy-f41-launch-in-india-set-for-october-8-flipkart-teases

Samsung Galaxy F41 আগামী ৮ অক্টবর ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ এই ফোনের একটি টিজার পোস্ট করা হয়েছে। এখানেই বলা হয়েছে #Galaxy F41 ফোনে থাকবে ৬০০০ এমএএইচ ব্যাটারি ও sAMOLED ডিসপ্লে। আবার এটিকে ফ্লিপকার্ট ইউনিক প্রোডাক্ট হিসাবে উল্লেখ করা হয়েছে। Samsung Galaxy F41 ৮ অক্টোবর বিকাল ৫:৩০ মিনিটে ভারতে আসবে। আশা করা যায় ফোনটি Samsung.Com থেকেও কেনা যাবে।

ছবি- Flipkart

Flipkart এর টিজার পেজ অনুযায়ী, এতে Infinity U ডিসপ্লে থাকবে। যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। আবার স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। আয়তকার ক্যামেরা ক্যামেরা সেটআপ এর মধ্যে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। এছাড়াও ক্যামেরা সেটআপ এর পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এছাড়াও Samsung Galaxy F41 ফোনে এজ টু এজ ডিসপ্লে থাকবে। ফোনটির উপরে বা পাশে কোনো বেজেল থাকবে না। যদিও এছাড়াও ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৬১১ প্রসেসর থাকবে। আবার এই ফোনে ARM মালি জি৭২ জিপিইউ থাকবে। এছাড়াও ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে। স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.০ সিস্টেমে চলবে। এতে থাকবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার পিক্সেল রেজুলেশন হবে ১০৮০ x ২৩৪০। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি পোর্ট থাকবে।