ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41, দাম শুরু ১৬৯৯৯ টাকা থেকে

Samsung Galaxy F41 launched in India price starting RS 16999

Samsung আজ ভারতে লঞ্চ করলো তাদের F সিরিজের প্রথম স্মার্টফোন Samsung Galaxy F41। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের ফোন গুলিকে মিড রেঞ্জে লঞ্চ করবে বলে আগেই জানিয়েছিল। ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। Samsung Galaxy F41 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে পাবেন ফুল এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy F41 দাম, লভ্যতা ও সেলের তারিখ

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যামও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। এই ফোনটি Samsung.com ও Flipkart থেকে কেনা যাবে। আগামী ১৬ অক্টোবর থেকে এর‌ সেল শুরু হবে।

লঞ্চ অফার হিসাবে ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় এই ফোনটি ১৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। যার পড়ে প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে ১৫,৪৯৯ টাকা। Samsung Galaxy F41 ফোনটি ফিউজান গ্রিন, ফিউজান ব্লু ও ফিউজান ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy F41 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে । এই ডিসপ্লের রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি ইউ, যাকে সাধারণ ভাবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে বলা হয়। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর । আবার জিপিইউ এর জন্য আছে ARM মালি জি৭২। এছাড়া এই ফোনে পাবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

Samsung Galaxy F41 ফোনের পিছনে আছে তিনটি ক্যামেরা । যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। রিয়ার ক্যামেরা সাথে এলইডি ফ্ল্যাশ। এই ক্যামেরা ফুল এইচডি রেকর্ডিং করতে পারে।

পাওয়ারের জন্য এতে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির বক্সের মধ্যে ১৫ ওয়াট চার্জার আছে। চার্জিং এর জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে চলে।