২৪ সেপ্টেম্বর ভারতে আসছে Samsung Galaxy F41, জানুন ফিচার

samsung-galaxy-f41-launching-in-india-on-24-september-flipkart-teased

কয়েকদিন আগেই Samsung India এর ওয়েবসাইটে SM-F415F/DS মডেল নম্বরকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যার পরেই নিশ্চিত হয়ে যায় দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের F সিরিজের প্রথম ফোন খুব শীঘ্রই লঞ্চ করবে। আজ এই ফোনের জন্য Flipkart একটি টিজার পেজ তৈরী করেছে। সাথে ফোনটি ২৪ সেপ্টেম্বর লঞ্চ হবে বলে উল্লেখ করা হয়েছে। যদিও এই পেজে ফোনের নাম জানানো হয়নি। তবে টিপ্সটাররা আগেই জানিয়েছেন এই ফোনের নাম হবে Samsung Galaxy F41।

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনটি ২৪ সেপ্টেম্বর লঞ্চ হবে। ই-কমার্স সাইট থেকে একটি ভিডিও শেয়ার করে এই ফোনের ডিজাইন সামনে আনা হয়েছে। এছাড়াও এই ভিডিও তে ‘fantastic, fabulous, fashionable’ প্রভৃতি শব্দগুলিকে ব্যবহার করা হয়েছে, যেখানে ‘F’ আলফাবেটটি নেই। জানানো হয়েছে এই ‘F’ আলফাবেটটিকে ২৪ সেপ্টেম্বর সামনে আনা হবে।

এছাড়াও স্যামসাং এর একটি ভিডিও থেকে জানা গেছে, Samsung Galaxy F41 (নাম উল্লেখ নেই) ফোনে এজ টু এজ ডিসপ্লে থাকবে। ফোনটির উপরে বা পাশে কোনো বেজেল থাকবে না। এছাড়াও এই ফোনে ওয়াটার ড্রপ নচ থাকবে। যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এর আগে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছিল, Samsung Galaxy F41 ফোনে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৬১১ প্রসেসর থাকবে। আবার এই ফোনে ARM মালি জি৭২ জিপিইউ থাকবে। এছাড়াও ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে। স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.০ সিস্টেমে চলবে। এতে থাকবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার পিক্সেল রেজুলেশন হবে ১০৮০ x ২৩৪০। টিপ্সটার ঈশান অগ্রবাল জানিয়েছেন, চার্জিংয়ের জন্য এতে ইউএসবি পোর্ট থাকবে।

ক্যামেরার কথা বললে Samsung Galaxy F41 ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে আসবে। মনে করা হচ্ছে এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এর সাথে থাকবে এলইডি ফ্ল্যাশ। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে।