Samsung Galaxy F41 ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

samsung-galaxy-f41-launching-in-india-with-64-mp-triple-rear-camera-and-6000-mah-battery

Samsung Galaxy F41 ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এই ফোনটি sAMOLED ইনফিনিটি U ও ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart তাদের টিজার পেজে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোন সম্পর্কে এই তথ্য জানিয়েছে। আগামী ৮ অক্টোবর ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F41। ওইদিন বিকাল ৫:৩০ মিনিটে ফোনটিকে ভারতে আনা হবে।

এমাসের শুরুতেই জানা গিয়েছিল Samsung শীঘ্রই Xiaomi, Realme দের মত কোম্পানি কে টেক্কা দিতে F সিরিজের ফোন লঞ্চ করতে চলেছে। এই সিরিজের ফোনগুলির দাম হবে ১৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে। এই সিরিজের ফোন হিসাবে আসছে Samsung Galaxy F41। এছাড়াও ফোনে করা হচ্ছে F সিরিজের ফোনগুলি কেবল Flipkart থেকে পাওয়া যাবে। প্রসঙ্গত M সিরিজের ফোনগুলি Amazon এক্সক্লুসিভ হয়।

ফ্লিপকার্টের টিজার পেজ থেকে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর সম্পূর্ণ ডিজাইন জানা গেছে। আগেই বলেছি এতে Infinity U ডিসপ্লে থাকবে। যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। এই ফোনে এজ টু এজ ডিসপ্লে থাকবে। ফোনটির উপরে বা পাশে কোনো বেজেল থাকবে না। আবার এর আয়তকার ক্যামেরা ক্যামেরা সেটআপ এর মধ্যে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে।এছাড়াও ক্যামেরা সেটআপ এর পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছে Samsung Galaxy F41 ফোনে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৬১১ প্রসেসর থাকবে। আবার এই ফোনে ARM মালি জি৭২ জিপিইউ থাকবে। এছাড়াও ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে। স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.০ সিস্টেমে চলবে। এতে থাকবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার পিক্সেল রেজুলেশন হবে ১০৮০ x ২৩৪০। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি পোর্ট থাকবে।