Samsung Galaxy F41 হতে পারে F সিরিজের প্রথম ফোন

Samsung Galaxy F41 may be first phone of Galaxy F Series

গতকালই জানা গিয়েছিল দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung নতুন সিরিজ, Galaxy F ভারতে আনার প্রস্তুতি নিচ্ছে। আর আজ জানা গেল এই সিরিজের প্রথম ফোন হবে Galaxy F41। এমনকি ফোনটির মডেল নম্বর, SM-F415F হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। বলা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ কে সেপ্টেম্বরের শেষে অথবা অক্টোবরের শুরুতে লঞ্চ করা হবে। এমনকি ফোনটির দাম ৩০,০০০ টাকার কাছাকাছি থাকবে বলে জানা গেছে।

টিপ্সটার Chun তার টুইটে লিখেছে, SM-F415F মডেলের ফোনটি কোনো ফোল্ডিং ফোন হবেনা। এই ফোনটির নাম হবে Galaxy F41। প্রসঙ্গত এর আগে এই মডেল নম্বরে সাথে Galaxy Z Fold Lite আসবে বলে মনে করা হচ্ছিলো। এদিকে Chun ফোনটির দাম ৩০,০০০ টাকা হবে বললেও, এর স্পেসিফিকেশন কি হবে তা জানায়নি।

তবে গতকালের রিপোর্টে জানানো হয়েছিল, Samsung Galaxy F সিরিজের মূল হাইলাইট হবে- ক্যামেরা। এই নতুন সিরিজের ফোনগুলির দাম ১৫ হাজার থেকে ৩০ হাজার টাকা মধ্যে থাকবে। সেক্ষেত্রে এই Samsung Galaxy F41 ফোনটি, কোম্পানির ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Galaxy M31 এর মত স্পেসিফিকেশন সহ আসতে পারে।

এছাড়াও জানা গেছে প্রারম্ভিকভাবে, Samsung Galaxy F সিরিজের স্মার্টফোনগুলি অনলাইনে কেনা যাবে, বেশ কিছুদিন পরে নির্মাতা সংস্থা ডিভাইসগুলিকে অফলাইনেও বিক্রি করতে পারে। এর আগে, Galaxy M সিরিজের ফোনগুলি প্রথমে অনলাইনে এবং পরে অফলাইন রিটেল স্টোরে বিক্রি হয়েছিল।