কেবল ৭০ শতাংশ দাম মেটালেই Samsung Galaxy F41 হবে আপনার, অফার জানুন

samsung-galaxy-f41-sale-today-via-flipkart-price-in-india-rs-16999

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Samsung Galaxy F41। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Samsung.in ও ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এমাসের শুরুতে F সিরিজের প্রথম ফোন হিসাবে ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ লঞ্চ করেছিল। Samsung Galaxy F41 এর বিষয়ে বললে, এতে আছে ইনফিনিটি ইউ ডিসপ্লে, এক্সিনস প্রসেসর, ৬৪ এমপি রিয়ার ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি।

Samsung Galaxy F41 এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যামও ৬৪ জিবি স্টোরেজের। আবার ১৭,৯৯৯ টাকায় পাবেন ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প। ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে – ফিউজান গ্রিন, ফিউজান ব্লু ও ফিউজান ব্ল্যাক।

লঞ্চ অফার হিসাবে ২১ অক্টোবর পর্যন্ত Samsung Galaxy F41 ফোনের ওপর ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। কোম্পানির ওয়েবসাইট ও ফ্লিপকার্ট, উভয় জায়গা থেকেই এই ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপরে এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ১৫,৪৯৯ টাকা ও ১৬,৪৯৯ টাকা। আবার ফ্লিপকার্টে SBI ক্রেডিট কার্ড গ্রাহকদের ১,৭৫০ টাকা পর্যন্ত এবং ডেবিট কার্ড গ্রাহকদের ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। শুধু তাই নয়, Paytm UPI এর মাধ্যমে পেমেন্ট করলে ১২৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

আবার Samsung Galaxy F41 এর ওপর Flipkart Smart Upgrade plan উপলব্ধ। এই প্ল্যানের আওতায় আপনি ৭০ শতাংশ মূল্য শোধ করেই ডিভাইসটি কিনতে পারবেন, এরপর ১২ মাস পর নতুন ফোন আপগ্রেড করতে পারবেন। এই সময় পুরানো ফোন ফেরত দিতে হবে। অন্যথায় আপনি যদি ফোনটিকে রেখে দিতে চান তাহলে বাকি টাকা পরিশোধ করতে হবে। এই সুবিধা পেতে, ক্রেতাদের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই অপশন থেকে পেমেন্ট করতে হবে। এই সম্পর্কে অধিক জানতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy F41 স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে চলে। এই ফোনে পাবেন ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি ইউ, যাকে সাধারণ ভাবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে বলা হয়। Samsung Galaxy F41 ফোনের পিছনে আছে তিনটি ক্যামেরা । যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। রিয়ার ক্যামেরা সাথে এলইডি ফ্ল্যাশ। এই ক্যামেরা ফুল এইচডি রেকর্ডিং করতে পারে।

স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর। আবার জিপিইউ এর জন্য আছে ARM মালি জি৭২। এছাড়া এই ফোনে পাবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। পাওয়ারের জন্য এতে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির বক্সের মধ্যে ১৫ ওয়াট চার্জার আছে। চার্জিং এর জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।