পরশু ভারতে আসছে Samsung Galaxy F41, জেনে নিন দাম ও ফিচার

samsung-galaxy-f41-specification-and-price-leaked-ahead-of-launch

আগামী ৮ অক্টোবর বিকাল ৫:৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F41। ইতিমধ্যেই ই-কমার্স সাইট Flipkart এই ফোনের জন্য প্রোডাক্ট পেজ তৈরী করেছে। এর সাথে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটিও ফোনটি সম্পর্কে বিভিন্ন টিজার শেয়ার করছে। যেখান থেকে আমরা স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর ক্যামেরা, ডিসপ্লে, ব্যাটারি সম্পর্কে জানতে পেরেছি। আসুন বৃহস্পতিবার Galaxy F41 লঞ্চ হওয়ার আগে এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy F41 এর ভারতে সম্ভাব্য দাম

কোম্পানির তরফে যদিও স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর দাম এখনও জানানো হয়নি। তবে কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে এই ফোনটি ভারতে ১৫,০০০ টাকার রেঞ্জে আসবে। আবার ই-কমার্স সাইট Flipkart ও Samsung Online store থেকে ফোনটি পাওয়া যাবে।

Samsung Galaxy F41 স্পেসিফিকেশন

কোম্পানির তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে এই ফোনে sAMOLED Infinity-U ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের সাইজ হতে পারে ৬.৪ ইঞ্চি এবং রেজুলেশন ফুল এইচডি প্লাস (২৩৪০×১০৮০)। আবার প্রসেসর হিসাবে ব্যবহার করা হবে এক্সিনস ৯৬১১ এবং গ্রাফিক্সের জন্য থাকবে ARM মালি জি৭২ জিপিইউ। গ্যালাক্সি এফ ৪১ ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে আসবে। আশা করা যায় ফোনটি ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের সাথে কেনা যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Galaxy F41 ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও একটি ওয়াইড এঙ্গেল লেন্স ও ম্যাক্রো লেন্স থাকবে। যেগুলি যথাক্রমে ৮ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল হতে পারে। ফোনটির সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার এই ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে।  চার্জিংয়ের জন্য এতে দেওয়া হবে ইউএসবি পোর্ট।অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.০ সিস্টেম।